নামকরা মডেল উর্বশী রাউতেলা বিপজ্জনক অবস্থায় ঘুরছেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের নামকরা মডেল উর্বশী রাউতেলা। যদিও অভিনয়ে তিনি এখনও ততটা জনপ্রিয় হননি। কিন্তু ফ্যাশন জগতে তার আলাদা একটা সুনাম আছে। দেশীয় মাধ্যম পার করেছেন বহু আগেই। তার মডেলিং নিয়ে পৌঁছে গেছেন আন্তর্জাতিক বিভিন্ন আয়োজনে। এর আগেও একাধিক অনুষ্ঠানে তিনি মডেলিং করেছেন।

তবে এর চেয়ে বড় ব্যাপার হচ্ছে সব চেয়ে কম বয়সে তিনি ‘মিস ওয়ার্ল্ডের বিচারক হয়েছেন। এরপর থেকে সবাই চমকে গিয়েছেন তার বিচক্ষণতা দেখে। সম্প্রতি দুবাইয়ের আরব ফ্যাশন উইকে অংশ নিয়েও ফের একবার চমকে দিয়েছেন সবাইকে।

এবার ফের আরও একটি চমকে যাওয়ার মতো ঘটনা ঘটালেন। বর্তমানে ইউক্রেনে চলছে যুদ্ধের প্রস্তুতি। এর মধ্যেই ইউক্রেন গিয়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। বিপজ্জনক এই সময়ে ইউক্রেনের পথে পথে ঘুরে বেড়াচ্ছেন তিনি। যার কয়েকটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘ফোনে কথাবার্তা বলা বন্ধ, কারণ মোবাইলে নেট নাই। নেই কোনো খবর জানার ব্যবস্থা। মাঝে মাঝে আসে নেট, তাও আবার চলে যায়। তাই প্রকৃতির মাঝে মিলে মিশে আছি। জানি না ঠিক কি হতে যাচ্ছে। সকলের জীবনই তো দামি। প্রকৃতির মাঝে থাকলেই তা শুধু বোঝা যায়।

Leave a Reply

Translate »