নতুন সুখবর দিলেন মিথিলা!

টেলিভিশন, ওয়েব সিরিজ থেকে শুরু করে কলকাতার সিনেমাগুলোতে নায়িকা চরিত্রে দেখা গেছে এ অভিনেত্রীকে। এবার বাংলাদেশের সিনেমাতেও নায়িকা চরিত্রে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন। নিজের ভেরিফাইড ফেসবুকে এমনই সুখবর জানিয়েছেন অভিনেত্রী। বৃহস্পতিবার ( ২৪ আগস্ট) ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে ভক্তদের সঙ্গে এ সুখবর শেয়ার করেন মিথিলা।

মিথিলার পোস্ট করা ফেসবুক স্ট্যাটাসের থেকে জানা যায়, তার অভিনীত ঢালিউডের নতুন এ সিনেমার নাম ‘জলে জ্বলে তারা’। অরুণ চৌধুরী পরিচালিত, অনুদানের এ সিনেমা সম্প্রতি সেন্সর পেয়েছে। সেন্সর পাওয়া সে সিনেমার সনদপত্রের একটি ছবিও পোস্ট করেছেন।

আরও পড়ুন ঃনিশোর প্রশংসায় পঞ্চমুখ মৌসুমী


সিনেমাটি সেন্সর পাওয়ায় বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডকে অজস্র ধন্যবাদ জানিয়েছেন তিনি। পাশাপাশি ‘জলে জ্বলে তারা’-র সমস্ত শিল্পী, কলাকুশলীদের প্রতি ধন্যবাদ আর কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন তিনি।
 
‘জলে জ্বলে তারা’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিথিলাকে। সিনেমাটির গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী। মাত্র ১৬ দিনের শুটিংয়ে নির্মিত হয়েছে এ সিনেমাটি। 
এ সিনেমায় মিথিলার বিপরীতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা এফএস নাঈমকে। এছাড়াও সিনেমায় আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম প্রমুখ।
 
সিনেমাটি কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তারও আভাস দিয়েছেন। ফেসবুকে লিখেছেন, খুব তাড়াতাড়ি রিলিজের তারিখ ঘোষণা করা হবে। দর্শকের ভালোবাসার অপেক্ষায় ‘জলে জ্বলে তারা’।

Leave a Reply

Translate »