নতুন কিছু নিয়ে আসছেন নিপুণ

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশীয় চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেত্রী নিপুণ আক্তার। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে শোবিজপাড়ায় আলোচনায় রয়েছেন তিনি। সাধারণ সম্পাদকের পদ নিয়ে এখনও চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে তার আইনি লড়াই চলছে। তবে এসব ঝামেলাকে পাশ কাটিয়ে নতুন নতুন কাজে ব্যস্ত সময় পার করছেন নিপুণ।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে যুক্ত হয়েছেন তিনি। সেখানে বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীর রূপে পর্দায় হাজির হবেন এই অভিনেত্রী। প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশে বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে নিপুণ বলেন, ‘প্রধানমন্ত্রী পড়াশোনার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হয়ে আত্মনির্ভরশীল হওয়ার প্রতি গুরুত্ব দিচ্ছেন। সেই বার্তা এবং গুরুত্ব সবার মাঝে ছড়িয়ে দিতেই বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে। এমন কাজের অভিজ্ঞতা আমার এবারই প্রথম।

গত রোববার (২৯ মে) মিরপুরে অবস্থিত ইউসেপ ক্যাম্পাসে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ করা হয়েছে। এটি পরিচালনা করছেন বিপ্লব। সম্পাদনা শেষে বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে।

সম্প্রতি ‘ভাগ্য’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন নিপুণ। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়ক মুন্না। মাহবুবুর রহমানের পরিচালনায় রাজধানীর আফতাবনগরে সিনেমাটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

Leave a Reply

Translate »