নওয়াজুদ্দিনের ছবিতে তাহসান!

বছরের শুরুতে বলিউডের খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি বাংলাদেশের নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ইংরেজি সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’-এ যুক্ত হন। এবার একই সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা-সংগীতশিল্পী তাহসান খান।

নাটক, সিনেমা, বিজ্ঞাপন কিংবা গানের ভিডিওতে তাহসানকে যেভাবে সচরাচর পাওয়া যায়, এবার তা থেকে বেশ আলাদা আবহে হাজির হচ্ছেন দেশের অন্যতম জনপ্রিয় এই নায়ক-গায়ক। বিশেষ করে তার এমন দাড়ির কাটিং দর্শকদের আগাম ভাবনায় ফেলে দিয়েছে।

এতে এভাবেই পাওয়া যাবে ‘যদি একদিন’-খ্যাত নায়ক তাহসান খানকে। ছবিসহ খবরটি মঙ্গলবার (১৯ নভেম্বর) এক মেইল-বার্তায় নিশ্চিত করেন মোস্তফা সরয়ার ফারুকী।

তিনি জানান, নওয়াজুদ্দিন সিদ্দিকির পাশাপাশি ছবিটির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তাহসান খান। তিনি জানান, এতে তাকে দেখা যাবে মাসুদ নামের একটি চরিত্রে।
ইংরেজি ভাষায় নির্মিতব্য, এরমধ্যেই আলোচিত হওয়া ‘নো ল্যান্ডস ম্যান’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ভারতের নওয়াজুদ্দিন সিদ্দিকি। ছবিটির অন্যতম প্রযোজক হিসেবেও থাকছেন তিনি। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মিশেল মেগান।

ভারতের নন্দিত অভিনেতা নওয়াজুদ্দিন ছাড়াও ছবিটি প্রযোজনায় যুক্ত আছেন বাংলাদেশের স্কয়ার গ্রুপের অঞ্জন চৌধুরী, আমেরিকান প্রযোজক শ্রীহরি শাথে, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নিজেও। চলচ্চিত্রটির সহ-প্রযোজনায় রয়েছে বঙ্গ-বিডি।

ছবিটির শুটিং শুরু হচ্ছে জানুয়ারি থেকে , যা চলবে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও ভারতের বিভিন্ন স্থানে।

Leave a Reply

Translate »