ধর্ষণের হুমকি পেলেন যোগাসনের ছবি পোস্ট করায় ইমন

আইকোনিক ফোকাস ডেস্কঃ আলোচনা আর বিতর্ক যেন পিছু ছাড়ছে না ভারতের জনপ্রিয় কন্ঠশিল্পী ইমন চক্রবর্তীর।  ত্রাণের ছবি পোস্ট করে আবার কখনও বিয়ের পর শাখা-সিঁদুর না পড়ায় কটাক্ষের শিকার হয়েছেন।

এবার যোগাসনের ছবি পোস্ট করেও নেটিজেনদের সমালোচনায় বিদ্ধ ইমন।  রীতিমতো ধর্ষণের হুমকি পেলেন গায়িকা। শুক্রবার সকালে যোগাসন করার বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ইমন। তার এই ছবি পোস্ট হওয়া মাত্রই লাইক, কমেন্টের বন্যা বইতে থাকে ফেসবুকে।রাতা-রাতি ছড়িয়ে পড়ে ছবি।

ইমন চক্রবর্তী

কেউ কেউ তার ফিটনেসের প্রশংসা করেন।  তবে এক যুবক আচমকাই ইমনকে ধর্ষণের হুমকি দেন।  তা নজরে আসতে নেটিজেনরা বিরোধিতা করেন।  তারা যুবককে বিষোদগার করেন।

 

আবার ওই যুবককে পরোক্ষে সমর্থন করেন।  যোগাসনের ভঙ্গিমায় দেওয়া ছবিকে অশালীন বলতেও ছাড়েননি তারা।  ওই যুবকের কমেন্ট নজর এড়ায়নি খোদ শিল্পীরও।  তিনি ওই যুবকের কমেন্টটি কলকাতা পুলিশকে ট্যাগ করেন। তবে লালবাজারে গিয়ে অভিযোগ জানানোর মতো সময় বর্তমানে তার হাতে নেই বলেই জানা গিয়েছে।

এ বিষয়ে ইমন বলেন, এ তো শুধু আমাকে নিয়ে বলা হচ্ছে তা নয়, সব নারীজাতির প্রতি এই ধরনের মন্তব্য বা হুমকি আসতে পারে। তাই সবাই সচেতন হয়ে হন।

Leave a Reply

Translate »