আত্মহত্যা করতে গিয়ে ছিলেন  নুসরাত

আইকোনিক ফকাস ডেস্কঃ এখন সবার মুখে মুখে আছেন অভিনেত্রী নুসরাত জাহান। খুব শীঘ্রই মা হচ্ছেন এই অভিনেত্রী। ইতিমধ্যে তার বেবিবাম্পের ছবিও প্রকাশ পেয়েছে। নুসরাতের মা হওয়ার আলোচনা যখন তুঙ্গে তখনই ২০১৯ সালে স্বামী নিখিল জৈনের জন্মদিনে টালিউডের আলোচিত নায়িকা নুসরাত জাহানের অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ার ঘটনাটি নতুন করে আলোচনায় এসেছে।

নুসরাত জাহান

 

প্রথম থেকেই পরিবারের তরফ থেকে ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয়া হয়। নুসরাতের স্বামী নিখিলও জানান, ক্রনিক হাঁপানি রয়েছে নুসরাতের। তখন অনেকেই ধারণা করেছিলেন, ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন নায়িকা। সেই ধারণা যে ভুল ছিল না ভক্তদের সেটাই এখন নতুন করে আলোচনায় এসেছে। কারণ নুসরাত-নিখিলের সম্পর্কের তিক্ততা চলছে বহু আগ থেকেই।

নুসরাত

 

২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র ছবির শ্যুটিং নুসরাতের জীবনে মোড় ঘোরানো ঘটনা। সেই ছবির সেটেই অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত। এর আগে ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে অভিনয় করতে গিয়ে বন্ধুত্ব হয়েছিল দু’জনের। তার পর থেকে তাঁদের কখনও মরুশহরে কখনও বা দক্ষিণেশ্বর মন্দিরে। আবার কখনও দেখা যায় একই গাড়িতে। তাঁদের প্রেমের কাহিনি ধীরে ধীরে প্রকাশ্যে আনতেও শুরু করেন তাঁরা। আলোচনায় আসে তাদের প্রেম কাহিনির কথা।তাই এখন নুসরাত সবার মুখে মুখে।

Leave a Reply

Translate »