লতা মঙ্গেশকরের শেষকৃত্যে দোয়া নাকি থুতু ছেটালেন শাহরুখ খান

আইকোনিক ফোকাস ডেস্কঃউপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে মুম্বাইয়ের শিবাজি পার্কে গিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সঙ্গে ছিলেন ম্যানেজার পূজা দাদলানি। তাদের দুজনকেই একসঙ্গে দোয়া এবং প্রার্থনা করতে দেখা যায়।

লতার শেষকৃত্যের আয়োজনে শাহরুখের সেই মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই শাহরুখের প্রশংসা করলেও কেউ কেউ সেটিকে বিতর্কিত করে তুলছেন। বিজেপি নেতা অরুণ যাদব প্রকাশ্যেই জানতে চেয়েছেন, প্রার্থনার নামে শাহরুখ সুরসম্রাজ্ঞীকে ‘অসম্মান’ করেননি তো? কারণ, তার সন্দেহ কিং খান লতার শেষ শয্যার সামনে থুতু ছিটিয়েছেন!
টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে শাহরুখের প্রার্থনার ভিডিও শেয়ার করে অরুন যাদব জানতে চান, ‘ইনি কি থুতু ছেটালেন?’ এরপর তার সেই টুইটে অনেককেই শাহরুখ বিরোধী মন্তব্য করতে দেখা যায়। কেউ কেউ বলেন, লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানানোর নামে অসম্মান করেছেন বলিউড সুপারস্টার।

মূলত ধর্মীয় রীতি মেনে দোয়া করেন শাহরুখ। ইসলাম ধর্মীয় রীতিতে ফুঁ দেওয়াটা দোয়ারই একটি অংশ। শাহরুখও তেমনটিই করেছেন। আর সেটিকেই কেউ কেউ বিতর্কিত করার চেষ্টা করেছেন।

Leave a Reply

Translate »