দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান কেনো মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ওমরাহ হজ পালন করতে স্বামীকে নিয়ে পবিত্র মক্কায় গিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ওমরাহ পালন শেষে দেশে ফিরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান তিনি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এ কথা জানিয়েছেন মাহি। তিনি সেই পোস্টে লিখেন, ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবেনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেওয়ার পর গতকাল রাতে সৌদি আরব থেকে ফেসবুক লাইভে এসে মাহি বলেন, আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। আজও দেশবাসীর কাছে ছোট হলাম। দুই বছর আগের ঘটনা ছিল।

তিনি আরও বলেন, আমি বরাবরের মতো আল্লাহর কাছে বিচার দিয়েছি। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি, তিনি তার রেজাল্ট (ফল) পেয়েছেন। আলহামদুলিল্লাহ। উল্লেখ্য, সম্প্রতি চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ডা. মুরাদ হাসানের একটি অশ্লীল ফোনালাপ ফাঁস হয়। অডিওতে শোনা যায়, মাহিকে তাৎক্ষণিক তার কাছে যেতে বলছেন।

Leave a Reply

Translate »