দেশের বাজারে চীনা ব্র্যান্ড রিভারসং

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে প্রযুক্তিপণ্য বিক্রি শুরু করেছে চীনা ব্র্যান্ড রিভারসং। দেশের অন্যতম ডিস্ট্রিবিউটর ডিএক্স গ্রুপ ব্র্যান্ডটির পণ্য বাজারজাত করবে। বর্তমানে দেশে রিভারসংয়ের দুটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাড (টিডব্লিউএস) ও তিনটি স্মার্টওয়াচ পাওয়া যাবে।

টিডব্লিউএসের দুটি মডেল হচ্ছে এয়ারফ্লাই এল৫ ও এয়ার এক্স২৬। দুটি ডিভাইসেই এইচডি স্টেরিও সাউন্ড কোয়ালিটি রয়েছে। এছাড়া এনভায়রনমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ও আইপিএক্স৫.০ সোয়েট প্রুফ ফিচার রয়েছে। হেডফোনগুলো গুগল ও সিরির ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করে। দেড় ঘণ্টার চার্জে হেডফোনগুলো পাঁচ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দেবে। এয়ারফ্লাই এল৫ মডেলটির দাম ১ হাজার ৩৯৯ টাকা আর এয়ার এক্স২৬-এর দাম ১ হাজার ৪৯৯ টাকা।

স্মার্টওয়াচগুলোর মধ্যে মোটিভ-৬ প্রো মডেলে রয়েছে ১ দশমিক ৮৩ ইঞ্চির টিএফটি টাচ স্ক্রিন। স্মার্টওয়াচটিতে রয়েছে ব্লুটুথ কলিং ফাংশন, স্প্লিট স্ক্রিন, ফুটবল ফ্যান ওয়াচ ফেস, হোয়াটসঅ্যাপ কল ও ইন অ্যাপ জিপিএস ফিচার। এছাড়া রয়েছে ওয়েদার ফোরকাস্ট ও ক্যামেরা কন্ট্রোল। দাম ২ হাজার ৯৯৯ টাকা। মোটিভ ৬সি প্রো মডেলটিতে রয়েছে ১ দশমিক ৩ ইঞ্চির টিএফটি ডিসপ্লে। এ মডেলেও রয়েছে ওয়েদার ফোরকাস্ট ও ক্যামেরা কন্ট্রোল। এবিএস প্লাস্টিকসহ মেটাল বডির মডেলটির দাম ৩ হাজার ৯৯৯ টাকা।

Leave a Reply

Translate »