দীঘিকে টিকটক বন্ধ করতে হবে, অভিনয়ে মনোযোগী হতে হবেঃ নির্মাতা রায়হান রাফি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বিতর্কে এবার ঘি ঢেলে দিলেন নির্মাতা রায়হান রাফি। সম্প্রতি একটি গণমাধ্যমে এসে সরাসরি দীঘির স্ট্যাটাসের জবাব দিয়েছেন। যদিও দীঘি তার স্ট্যাটাসে কারও নামই উল্লেখ করেননি। তবে নির্মাতা রাফির মন্তব্যের পর এবার বিষয়টি পরিস্কার হলো।

সুড়ঙ্গ নামে একটি ফিল্ম নির্মাণ করছেন তরুণ পরিচালক রায়হান রাফী। সেখানে নাটকের তারকা আফরান নিশোকে নেওয়া হয়েছে। এই ছবিতেই দীঘিকে নেওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত দীঘিকে না নিয়ে পরিচালক চিত্রনায়িকা তমা মির্জাকে নিয়েছেন। সে খবর ফলাও করে প্রচার হয়েছে গণমাধ্যমেও।

এ প্রসঙ্গে রাফি বলেন, ‘দীঘি নিজেই আমার সঙ্গে কথা বলে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছে। ছবির ব্যাপারে দীঘির সঙ্গে আমার সঙ্গে কথা বলেছে, আমার অফিসে এসেছে। এর মানে এই নয় যে তাকে চূড়ান্ত করা হয়েছে। একটি চরিত্রের জন্য অনেকের সঙ্গে কথা হতে পারে, চূড়ান্ত একজন হবে এবং তার সঙ্গে লিখিত চুক্তি হবে।

তিনি আরও বলেন, ‘দীঘির সঙ্গে তো আমার কোনো লিখিত চুক্তি হয়নি। সে কাজ করতে চেয়েছে, অফিসে নিজের ইচ্ছাতেই এসেছে। দীঘি বলেছে আমি তাকে বাদ দিয়েছি। তাকে আমার চরিত্রের জন্য উপযুক্ত মনে হয়নি, ফলে তার সঙ্গে যোগাযোগ করিনি। রাফী শুধু দীঘির অভিযোগের বিষয়টি নিয়েই কথা বলেনি। কথা বলেছেন দীঘির ব্যক্তিগত বিষয় নিয়েও। এই পরিচালক বলেন, দীঘিকে টিকটক বন্ধ করতে হবে, অভিনয়ে মনোযোগী হতে হবে।

Leave a Reply

Translate »