দিলদারের নায়িকা অভিনেত্রী নাসরিন আজ বেকার যে কারণে

আইকোনিক ফোকাস ডেস্কঃ নাসরিন আক্তার নার্গিস। চলচ্চিত্র অঙ্গনে শুধু নাসরিন নামেই অধিক পরিচিত। রূপালী পর্দায় অভিষেক হয় ১৯৯৩ সালে, ফখরুল হাসান বৈরাগী পরিচালিত ‘অগ্নিপথ’ ছবির মধ্য দিয়ে।

 

তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। নৃত্য সহশিল্পী হিসেবে বড় পর্দায় যাত্রা হলেও দেশের প্রথম সারির অনেক নায়কের বিপরীতেও অভিনয় করেছেন তিনি। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘লাভ’ তার দ্বিতীয় ছবি। রুপালি পর্দায় কৌতুক অভিনেতা টেলি সামাদের সঙ্গে জুটি হয়ে আলোচনায় আসেন তিনি।

 

দীর্ঘ ক্যারিয়ারে সিনেমায় অভিনয়ের সংখ্যাও কম নয়।পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন নাসরিন। এখন তাকে সিনেমা অঙ্গনে খুব একটা দেখা যায় না। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমার কাজ করেই বেকার হয়ে যান নাসরিন। অথচ একটা সময় ছিল সিডিউল দেয়া নিয়েই বিড়ম্বনায় পরতেন তিনি।

 

নাসরিনের দাবি, এফডিসির সিনিয়র পরিচালকরা সিনেমায় অনিয়মিত হওয়ার কারণেই তার মতো সিনিয়র শিল্পীরাও এখন আর কাজ পাচ্ছেন না। তবে সুযোগ পেলে আবারও নিয়মিত হতে চান নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেত্রী।

 

শাবনূর-মৌসুমীদেরও আগে সিনেমায় যাত্রা শুরু তার। পেয়েছিলেন নায়িকা হওয়ারও প্রস্তাব। তবে সে ভাগ্য আর হয়নি তার। ‘দিলদারের নায়িকা’ হিসেবেই জনপ্রিয় থেকে গেলেন নাসরিন।

Leave a Reply

Translate »