‘দাদাগিরি’র মঞ্চে অবাক করে দিলেন বাদাম কাকু

আইকোনিক ফোকাস ডেস্কঃ ‘বাদাম বাদাম দাদা, কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম…’ এমনই কথায় ভুবন বাদ্যকরের গাওয়া গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় সেলিব্রিটি বনে গেছেন তিনি। এবার সেই ভাইরাল ‘বাদাম কাকু’ দাদাগিরির মঞ্চে বাজিমাত করেছেন। এক কথায়- তিনি এলেন, দেখলেন এবং জয় করলেন।

দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগিতায় নামার আগে ভুবনকে খেলার নিয়ম বুঝিয়ে দেওয়া হয়েছিল। গান, বাদাম ইত্যাদি বিষয়েই তাকে প্রশ্ন করা হয়েছিল। সবাই ভেবেছিলেন তিনি হয়তো উত্তর দিতে পারবেন না। এখানেও সবাইকে চমকে দিয়েছেন বাদাম কাকু। নিজের প্রতিভায় সবাইকে হারিয়ে শেষ হাসি হেসেছেন ভুবনই। দাদা সৌরভ গাঙ্গুলির হাত থেকে যখন ট্রফি নিয়েছেন, তখন হাততালিতে ফেটে পড়ে প্রতিযোগিতার মঞ্চ।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি করার সময় তার কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার দৌলতে তিনি রাতারাতি সেলিব্রিটি বনে গেছেন। আর তাই দাদাগিরির টিম পৌঁছে যায় বীরভূমের দুবরাজপুরে। গেল সোমবার (৩১ জানুয়ারি) বিশেষ এই পর্বের শুটিং সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Translate »