তুনিশার মৃত্যুতে সামনে এসেছে নতুন রহস্য

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতের ছোট পর্দার প্রয়াত অভিনেত্রী তুনিশার মৃত্যুতে একের পর এক তথ্য সামনে আসছে। কিন্তু মেয়ের মৃত্যু কোনোভাবেই মানতে পারছেন না অভিনেত্রীর মা বিনিতা শর্মা। এই ঘটনায় মেয়েকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক-সহশিল্পী শেজান খানের বিরুদ্ধে মামলা করেন তুনিশার মা।

বর্তমানে ওই মামলায় পুলিশের হেফাজতে রয়েছে শেজান। এদিকে তুনিশার মৃত্যুতে সামনে এসেছে নতুন রহস্য। যে ব্যক্তিকে এতদিন নিজেকে অভিনেত্রীর মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি তার আসল মামা নন বলে জানিয়েছেন শেজানের আইনজীবী। সেইসঙ্গে তুনিশার সঙ্গে তার পরিবারের সম্পর্ক ভালো ছিল না, এটাও জানিয়েছেন তিনি।

সোমবার (২ জানুয়ারি) গণমাধ্যমে ওই আইনজীবী জানান, সঞ্জীব কৌশল নামে যে ব্যক্তি নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়েছেন, তিনি অভিনেত্রীর কোনো আত্মীয় নন। তাছাড়া তুনিশার মার সঙ্গে সেই ব্যক্তির কী ‘সম্পর্ক’? সে নিয়েও প্রশ্ন তুলেছেন এই আইনজীবী। তা হলে এত দিন কেন নিজেকে তুনিশার মামা বলে দাবি করে আসছিলেন?

তিনি আরও জানান, তুনিশার মৃত্যুর আগে তার মা এক বার মেয়েকে চড় মেরেছিলেন। এমনকি নিজের মেয়েকে শ্বাসরোধ করারও চেষ্টা করেছিলেন তিনি। তদন্তকারী দল শেজান এবং তুনিশার মধ্যে হোয়াটসঅ্যাপ কথোপকথন পর্যবেক্ষণ করে কোনো সন্দেহজনক কিছু পাননি তারা। শেজানের বোন অভিনেতার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন।

Leave a Reply

Translate »