তীব্র কটাক্ষের জবাব দিলেন-রাজ চক্রবর্তী ?

আইকোনিক ফোকাস ডেস্কঃ রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির সংসারের বয়স দুই বছর। বিয়ের আগে দুজনেই একই ইন্ডাস্ট্রির অন্য নায়ক ও নায়িকার সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন।

দীর্ঘদিনের গুঞ্জন শুভশ্রীর সঙ্গে প্রেম ছিল নায়ক দেবের। অন্যদিকে মিমি চক্রবর্তী ও রাজ চক্রবর্তীর প্রেমের কথা তো কম বেশি সবার জানা।
তবে শেষ পর্যন্ত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি প্রেম করেই বিয়ে করেছেন। পুত্রসন্তানের বাবা-মা হয়েছেন এই দম্পতি। তারপরও তারকা দম্পতির সম্পর্ক ঠিক প্রথম প্রেমে পড়ার মতোই যেন নতুন। বর্তমানে দারুণ কাটছে তাদের সংসার


তবে প্রায় সময়ই কটাক্ষের শিকার হতে হয় তাকে। এর আগেও মাজারে গিয়ে সন্তানসহ টুপি পরায় কটাক্ষের শিকার হয়েছিলেন নেটজেনদের কাছে। এবার ঈদের দিন মাথায় টুপি পরে দরগায় যাওয়ায় নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পরলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাজের ছবি দেখে নেটিজেনদের বেশির ভাগই নোংরা মন্তব্য করা হয়। তাদের বেশির ভাগই রাজকে মন্তব্য করেছেন, ব্রাহ্মণ সন্তান হয়ে টুপি পরে ঈদ পালন করছ! তোমার লজ্জা করে না। তোমার ধর্ম কোনটা?

তবে সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজ বলেন, ‘বিটি রোডের অনেক মানুষ মিলে নামাজ পড়েন। এটা দেখে খুবই ভালো লেগেছে আমার। আমি বিধান সভার সদস্য হওয়ায় এই দৃশ্য দেখার সুযোগ পেলাম। নিজেকে ভাগ্যবান মনে হয়েছে। তাই সারাদিন সবার সঙ্গে ঈদ আনন্দে সামিল হয়েছি।’

Leave a Reply

Translate »