ডিবির হাতে ধরা খেলেন চয়নিকা চৌধুরী

আইকোনিক ফোকাস ডেস্কঃ পরীমনি ইস্যুতে ঘুরেফিরে নানাভাবে আসছে নাট্য ও চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরীর নাম। এরই মধ্যে গতকাল শুক্রবার সন্ধ্যার পর তাঁকে রাজধানীর পান্থপথের রাস্তা থেকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল জিজ্ঞাসাবাদের জন্য তাদের কার্যালয়ে নিয়ে যায়। কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাঁকে আবার ছেড়ে দেয় পুলিশ।

 

 

কেন চয়নিকা চৌধুরীকে এভাবে গোয়েন্দা পুলিশের দল নিয়ে যায়, তা জানতে আজ শনিবার সকালে তাঁর সঙ্গে কথা বলে ‘বিনোদন’ বিভাগ। কোথা থেকে পুলিশ আপনাকে নিয়ে যায়, এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘পরীমনি গ্রেপ্তারের পর আমাকে নিয়ে অনেক ট্রল হয়েছে। আমি আছি কি নাই, কেন যাই নাই। আমার ফেসবুকও কেন ডিঅ্যাক্টিভেট? এসব বিষয়ে একটি টেলিভিশন আমার অবস্থান জানতে চেয়েছিল। আমিও আমার অবস্থান পরিষ্কার করেছি। অনুষ্ঠান শেষে টেলিভিশন চ্যানেল থেকে বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় ফিরছিলাম। হঠাৎ পুলিশের একটি দল আমার গাড়ি ঘিরে ধরে। বিষয় হচ্ছে, হঠাৎ করে এভাবে নিয়ে যাওয়াতে ভয় পেয়ে গেছিলাম একটু। আমি বুঝতে পারিনি। ভাবছি, কারা ওরা। ভয় পাইছি। আমি নেমে গেলেই ভালো হতো। যাই হোক, আমারই বুঝার ভুল।

 

 

ভয় পেয়েছিলেন কেন? উত্তরে চয়নিকা বললেন, ‘ভয় পাওয়াটাই তো স্বাভাবিক। কে বা কারা। পরে যখন পরিষ্কার করে বলল, ওদের (গোয়েন্দা পুলিশ কর্মকর্তাদের) লোকজনকে বললাম, তাহলে আপনারা ওঠেন আমার গাড়িতেই। আমি গেলাম। ডিবি কার্যালয়ে যাওয়ার পর সবাই সুন্দর ব্যবহার করল। তারা আমার কাছে কিছু তথ্য জানতে চেয়েছে। আমিও সুন্দরভাবে উত্তর দিয়েছি।

 

 

কী  জানতে চেয়েছে? চয়নিকা চৌধুরী বললেন, ‘সেটা তো বলব না। এটা তদন্তাধীন। পরীমনির ব্যাপারে কিছু তথ্য দরকার ছিল। পরীমনির ব্যাপারে ওরা কিছু তথ্য জানতে চেয়েছে। আমি সুন্দর করে উত্তর দিয়েছি। আমার উত্তরে তারা হ্যাপি হয়েছে। আমাকে ছেড়ে দিয়েছে। দ্যাটস ইট।

 

Leave a Reply

Translate »