টাইগার শ্রফের হঠাৎ কী হলো

আইকোনিক ফোকাস ডেস্কঃ কেন এই ধুন্দুমার মারামারির অনুশীলন? তাঁর ফ্লাইং কিক বা রাউন্ড কিকগুলো দেখলে মনে হবে, অস্ত্রপাতিসহ কেউ যদি লড়তে আসেন, তাঁদেরও মেরে ভদ্র বানিয়ে ফেলতে পারবেন টাইগার।

 

ইনস্টাগ্রামে পোস্ট করা মারপিট অনুশীলনের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের জিমে খালি হাতে অ্যাকশনে মেতেছেন টাইগার। সঙ্গে রয়েছে আরও তিন–চারজন। কখনো ছুটে গিয়ে তাঁদের বুকে পা ছুঁয়েই কিক মারছেন, কখনো–বা স্রেফ শূন্যে এক পাক ঘুরে একত্রে দুই–তিনজনের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে কাবু করে দিচ্ছেন। টাইগারের লাথি-ঘুষি খেয়ে তাঁদেরও এদিক-ওদিক ছিটকে পড়তে দেখা গেছে। ভিডিওটির নিচে টাইগার লিখেছেন, ‘তৈরি থাকুন। দারুণ কিছু আসছে!’ তাহলে কী আসছে?

 

সম্ভবত বিকাশ বহেলের নতুন ছবি ‘গণপত’। এ ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এই অ্যাকশন ছবিতে দুর্ধর্ষ সব স্টান্ট করতে দেখা যাবে এই বলিউড অভিনেতাকে। পর্দার সেসব দৃশ্যে যেন কোনো খুঁত না থাকে, সে জন্যই মাথার ঘাম পায়ে ফেলে অনুশীলন করছেন টাইগার।

 

‘গণপথ’-এ টাইগারের নায়িকা কৃতি শ্যানন। ‘হিরোপান্তি’র পর আবারও জুটি হিসেবে একত্রে পর্দায় দেখা যাবে টাইগার-কৃতিকে। এ ছাড়া এই ছবিতে রয়েছেন কৃতির ছোট বোন নুপুর শ্যাননও। ইতিমধ্যে ‘ফিলহাল’ সংগীতচিত্রে অক্ষয় কুমারের সঙ্গে দেখা গেছে নুপুরকে।

 

টাইগারকে শেষবার বড় পর্দায় দেখা যায় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি ‘ওয়ার’-এ। এই মুহূর্তে ‘গণপথ’ ছাড়া ‘হিরোপান্তি টু’ এবং ‘বাগী ফোর’-এর মতো একাধিক বড় বাজেটের ছবিতেও যুক্ত টাইগার।

Leave a Reply

Translate »