অভিনয় থেকে যে কারণে বাদ পড়লেন হিমি

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত বছর বঙ্গবন্ধুর বায়োপিকে অভিনয়ের জন্য মনোনীত হয়ে আলোচনায় এসেছিলেন মডেল ও অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। প্রায় ছয় মাস ধরে বায়োপিকে অভিনয়ের জন্য প্রস্তুতিও নিয়েছিলেন তিনি। তবে বায়োপিকের শুটিং শুরুর প্রাক্কালে আকস্মিকভাবে বাদ পড়েন হিমি।

 

সেই মনভাঙার ঘটনার পর আবারও নাটকে অভিনয়ে মনযোগী হয়েছিলেন এই অভিনেত্রী। ঈদের নাটক ও ধারাবাহিক নাটকের অভিনয় নিয়ে ব্যস্ত ছিলেন আগে পর্যন্ত। কিন্তু গত ঈদের পরে থেকে নাটকে অভিনয় করছেন না হিমি। খোঁজ নিয়ে জানা গেছে পড়ালেখার কারণেই নাটকে অভিনয় করছেন না এই অভিনেত্রী।

 

এ প্রসঙ্গে হিমি বলেন, আমার বিবিএ শেষ সেমিস্টারের পরীক্ষা শুরু হবে শিগগিরই। এ জন্য আমাকে নিরবচ্ছিন্ন পড়ার টেবিলে থাকতে হবে। এ কারনেই নাটকে অভিনয় করছি না এখন। পরীক্ষা শেষ হলে সেপ্টেম্বরের শেষের দিকে নাটকে অভিনয় শুরু করব।

 

ঈদের আগেই শামীম জামানের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘প্রিয়জন’, মুরাদ পারভেজের ‘স্মৃতির আলপনা আঁকি’ এবং সোহেল রানা ইমনের ‘গোবিন্দপুরের গল্প’ নাটকে অভিনয় করছেন তিনি। পাশাপাশি মডেলিংয়েও নিয়মিত কাজ করছেন হিমি। সম্প্রতি তিনটি নতুন বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

Leave a Reply

Translate »