টস হেরে ব্যাটিংয়ে টাইগাররা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলঅদেশ-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার ৩ ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ সময় ১১:৩০ এ শুরু হয়েছে খেলাটি। ঢাকার প্রথম দুই ওয়ানডেতে প্রত্যাশিত জয়টা পাওয়া হয়ে গেছে, কিন্তু তৃপ্তিটা সেভাবে আসেনি। ‘আদর্শ ম্যাচ’ বলতে যেটি বোঝায় তেমনটা পাওয়া হয়নি। চট্টগ্রামে সেটিই পাওয়ার প্রত্যাশা বাংলাদেশ দলের। সে লক্ষ্যে দলে কিছু পরিবর্তনও এসেছে। প্রথম দুই ম্যাচের দল থেকে বিশ্রামে গেছেন হাসান মাহমুদ ও রুবেল হোসেন। দলে ঢুকেছেন মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ।

বাংলাদেশ একাদশ- তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোঃ সাইফুদ্দিন,, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

ওয়েস্ট ইন্ডিজ- জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জোশুয়া ডা সিলভা, কাজরোন ওথলি, আখিল হোসেন , আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, রভম্যান পাওয়ে।

আজকের খেলাটিরও পুরোটি সময় ধরে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখতে উপস্থিত হয়েছে আইকোনিক ফোকাস। সরাসরি ধারাভাষ্যের মাধ্যমে খেলাটি প্রচার করা হবে আইকোনিক ফোকাস ২৪টিভি ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ থেকে।

ইউটিউব লিংক: https://www.youtube.com/channel/UCOhV_ktgAYarNa6Gn4ilMew

ফেসবুক লিংক: https://www.facebook.com/IconicFocus/

Leave a Reply

Translate »