জনপ্রিয় ১৪৫টি গানের স্বত্ব বিক্রি করে দিলেন শাকিরা

কলম্বিয়ার পপ তারকা শাকিরা তার জনপ্রিয় গানগুলির ১৪৫ টির কাছে স্বত্ব বিক্রি করেছেন। গানগুলি লন্ডন ভিত্তিক সংগীত পরিচালনা সংস্থা হিপনোসিস কিনেছিলেন। তবে শাকিরার গানের অধিকারের জন্য কত টাকা দেওয়া হয়েছিল তা সুনির্দিষ্টভাবে জানিয়েছে না সংস্থাটি।

সাতবারের লাতিন গ্র্যামি পুরষ্কার বিজয়ী শাকিরা বুধবার হিপনোসিস সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছেন। কলম্বিয়ার বারানকুইলায় জন্মগ্রহণকারী পপ তারকা শাকিরা বলেছিলেন যে হিপনোসিস কীভাবে শিল্পীদের মূল্য দিতে হয় তা জানে। তারা এখন থেকে আমার গানের ভার নিয়েছে।

হিপনোসিসের একজন মুখপাত্র বলেছেন, “শাকিরা তার কেরিয়ারে রেকর্ড করা সমস্ত গান আমরা কিনছি।” এটি এখন পর্যন্ত আমাদের সংস্থার সবচেয়ে বড় সাফল্য। শাকিরা একজন জনপ্রিয় শিল্পী। তাঁর জীবনের সমস্ত গানের অধিকার কেনা যে কোনও সংস্থার জন্য একটি দুর্দান্ত অর্জন।

১৯৯১ সালে তার প্রথম অ্যালবাম প্রকাশের পরে, শাকিরা বিশ্ব সঙ্গীতে হইচই ফেলে দেন। গত বিশ্বকাপে তাঁর ‘ওয়াকা ওয়াকা’ এখনও শ্রোতাদের মুখে। তিনবারের গ্র্যামি-বিজয়ী শিল্পীর প্রথম অ্যালবামটি ৮কোটিরও বেশি অনুলিপি বিক্রি করেছে। শাকিরার মোট সম্পত্তির পরিমাণ তিন হাজার কোটি টাকা, গান, ঘর, গাড়ি, অর্থ, সম্মানিত রাষ্ট্রদূতের অধিকার সহ।

Leave a Reply

Translate »