জনপ্রিয় অভিনেতা চেতন কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ

আইকোনিক ফোকাস ডেস্কঃ দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা চেতন কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ। মূলত বিতর্কিত মন্তব্যের অভিযোগেই আটক হয়েছেন এই অভিনেতা। মঙ্গলবার (২১ মার্চ) চেতনকে গ্রেপ্তার করে বেঙ্গালুরুর সেশাদৃপুরাম থানা পুলিশ।সোমবার (২০ মার্চ) হিন্দুধর্মকে কেন্দ্র করে টুইটারে একটি পোস্ট দেন এই নায়ক। ক্যাপশনে লিখেছেন, ‘মিথ্যার ওপর দাঁড়িয়ে হিন্দুধর্ম’। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

চেতন কুমার ওই টুইটে লেখেন, এক- রাবণকে পরাজিত করে যখন রাম অযোধ্যায় ফেরে তখন ইন্ডিয়ান ন্যাশনের যাত্রা শুরু, এটা মিথ্যা। দুই- ১৯৯২: বাবরি মসজিদ রামের জন্মস্থান, এটা মিথ্যা। তিন- ২০২৩: উরি গৌড়া-নাঞ্জে গৌড়া টিপুর ‘খুনী’, এটা মিথ্যা। চার- সত্য হিন্দুত্ববাদকে পরাজিত করতে পারে, সত্যই সমতা।

এমন মন্তব্যে ক্ষিপ্ত হয়ে বজরং দলের নেতা শিবকুমার অভিনেতার বিরুদ্ধে সেশাদৃপুরাম থানায় মামলা দায়ের করেন। মামলার এজারে তিনি উল্লেখ করেন, হিন্দু ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত করেছেন চেতন। পরে সেই অভিযোগের ভিত্তিতে চেতনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় থানা পুলিশ। সেখানে অভিনেতার বিরুদ্ধে আনিত এই অভিযোগে ১৪ দিনের বিচারকার্য চলবে।

Leave a Reply

Translate »