ছোট পোশাকে মন্দিরে যাওয়া নিয়ে সমলোচনার মুখে অজয় দেবগণের মেয়ে

বাবা মা তারকা হলে অনেক সন্তানকে মিডিয়ার সামনে আসতে হয়। তবে বলিউডে শুধু মিডিয়ার সামনে আসা নয়, তারকাদের সন্তানরা কখন কোথায় কি করছে তা নিয়ে রীতিমত আলোচনা-সমালোচনা হয়। এতে ব্যথিত হন অনেক তারকা। সম্প্রতি অজয় দেবগন তার সন্তানদের নিয়ে মুখ খুলেছেন। সন্তানদের নিয়ে সমালোচনা না করার জন্য স্পষ্ট জানিয়েছেন তিনি।

এভাবে কেউ মন্দিরে যায়? মন্দিরে যাওয়ার সময় ঠিক করে পোশাক পরা উচিত। অজয় দেবগণ কীভাবে নিজের মেয়েকে এমন পোশাক পরিয়ে মন্দিরে নিয়ে গেলেন, এমন প্রশ্ন তুলেই এবার ফের কটাক্ষ করা হল নাইশা দেবগণকে।

সম্প্রতি পুজো দেওয়ার জন্য বাবা অজয় দেবগণের সঙ্গে মন্দিরে যান নাইশা দেবগণ। মুম্বইয়ের মন্দিরে পুজো দিয়ে নাইশা যখন বাবার সঙ্গে বের হন, সেই সময় পরপর ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। অজয়ের সঙ্গে নাইশার ওই ছবি দেখে, জোর সমালোচনা শুরু করে দেন নেটিজেনদের একাংশ। নীল রঙের প্যান্টের সঙ্গে হলুদ ক্রপ টপ পরে নাইশা কীভাবে মন্দিরে গেলেন, তা নিয়ে জোর সমালোচনার মুখে পড়তে হয় অজয়-কাজলের মেয়েকে। পাশাপাশি ওই ধরনের পোশাক পরিয়ে অজয় দেবগণ কীভাবে মেয়েকে নিয়ে মন্দিরে গেলেন, তা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন।

Leave a Reply

Translate »