ছেলে ও তার প্রেমিকাকে কি করলেন শ্রাবন্তী?

ছেলে আর তার প্রেমিকার সঙ্গে মলদ্বীপে বেড়াতে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী যদিও তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কোনও ছবি শেয়ার করেননি। কিন্তু বিশ্বস্ত সূত্রের খবর, পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায় এবং তার প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গ ধরেছেন তিনিও।

অভিমন্যু এবং দামিনীর ইনস্টাগ্রাম স্টোরি ভরে উঠেছে মলদ্বীপের বিভিন্ন ছবিতে। যুগলের তোলা ছবি ও ভিডিয়োয় বিমানের জানলা থেকে মলদ্বীপের সৌন্দর্য যেমন ফ্রেমবন্দি হয়েছে, তেমনই তাঁদের রিসর্টেরও দেখা মিলেছে। সঙ্গে রয়েছে পেটপুজোর সামগ্রীর ছবিও। লোভনীয় চিংড়ির পদ সহ রকমারি খাবার সাজানো রয়েছে সেই সব থালায়।

অভিমন্যু এবং দামিনী মাঝে মধ্যেই রওনা দেন ভারত এবং বিশ্বের বিভিন্ন পর্যটক-গন্তব্যে। কখনও বালির দেশে, কখনও বা পাহাড়ে। এ বারে তাদের সঙ্গে ছুটি কাটাতে গেলেন টলিউড নায়িকাও।

গণমাধ্যমকে এর আগেই শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘ঝিনুক (অভিমন্যুর ডাক নাম) আমার বন্ধুর মতো। ওর সম্পর্কের ব্যাপারে সবই জানি আমি।’ সে কথাই ফের এক বার প্রমাণ দিলেন শ্রাবন্তী। ছেলে এবং তার প্রেমিকার সঙ্গে ঘুরতে গিয়ে তিনি বুঝিয়ে দিলেন, মা-ছেলের সম্পর্কে কোনও পর্দা নেই। তা ছাড়া নেটমাধ্যমে দামিনী এবং শ্রাবন্তী পরস্পরের ছবিতে মন্তব্য করেন। ছেলের প্রেমিকার সঙ্গেও যে তিনি বন্ধুর মতো মেশেন, তার প্রমাণও আগেই মিলেছে।

Leave a Reply

Translate »