চিত্রনায়িকা পরীমণি র‌্যারের হাতে আটক

বিপুল পরিমান মাদকসহ চিত্রনায়িকা পরীমণিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে বাসায় অভিযানের পর আটক করা হয় তাকে।

বুধবার (৪ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটের দিকে বাসা থেকে নামিয়ে গাড়িতে তুলে নিয়ে যায় র‌্যাব।পরীমণির বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে বলে জানানো হয়।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল মুহাম্মদ খায়রুল ইসলাম নায়িকাকে আটকের তথ্য নিশ্চিত করেন।

তারও বিকেলে পরীমনির রাজধানীর বনানীর বাসায় এ অভিযানে যান র‌্যাবের সদস্যরা।অভিযানে তার বনানীর বাসা থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। এরপর সন্ধ্যা ৬টা ২২ মিনিটের দিকে তাকে আটক করা হয়েছে বলে জানা যায়।

জানা গেছে, বেশ কিছু মডেল-অভিনেত্রীর বিরুদ্ধে সমাজের ধনাঢ্য ব্যক্তিদের ব্ল্যাকমেইল করে অর্থ আদায় এবং পর্নোগ্রাফির অভিযোগ রয়েছে র‌্যাবের কাছে।এর ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালানো হয়।

একই অভিযোগে সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মদ ও ইয়াবা পাওয়া গেছে।

এদিকে অভিযান শুরুর আগে বাসায় হামলা করা হচ্ছে বলে দাবি করেছেন অভিনেত্রী নিজেই।ফেসবুক লাইভে এসে তিনি অভিযোগ করেছেন কয়েকজন অজ্ঞাত ব্যক্তি এসে তাকে দরজা খুলতে বলছেন। দরজায় জোরে জোরে ধাক্কা দিচ্ছেন। তারা নিজেদের পুলিশের লোক বলে জানালেও কোন থানার তা জানাচ্ছেন না। এ কারণে চরম আতঙ্কে রয়েছেন তিনি।

পরীমণি বলেন, ঘটনার পর তিনি থানায় ফোন করেছেন, সেখান থেকে তার বাসায় পুলিশ সদস্যদের যাওয়ার কথা অস্বীকার করা হয়েছে।

পরীমনি অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

এর কিছুক্ষণ পর দরজা খুলে দেন পরীমণি নিজেই।

Leave a Reply

Translate »