চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’

আইকোনিক ফোকাস ডেস্কঃ ২০১৪ সালে ঘোষণার ৮ বছর পর মুক্তি পেতে যাচ্ছে অয়ন মুখার্জির বলিউড সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান-শিবা’। চলতি মাসের ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমাটি। মুক্তির আগেই সিনেমার বাজেট শুনে চোখ ছানাবড়া সিনেপ্রেমীদের।

বলিউড হাঙ্গামার খবর, করণ জোহর প্রযোজিত সিনেমাটি তৈরিতে ব্যয় হয়েছে ৪১০ কোটি রুপি! প্রচারণার খরচ যোগ করলে বাজেট আরও বাড়বে। তবে তার আগেই এটিই হতে যাচ্ছে হিন্দি সিনেমার ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের ছবি। ‘বাহুবালী’,‘আরআরআর ’কে পেছনে ফেলে এখন পর্যন্ত নির্মিত সবচেয়ে ব্যয়বহুল বলিউড সিনেমা হতে যাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’।

এমন খবরের সঙ্গে যুক্ত হয়েছে আরও যে চমক- সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও তার বিপরীতে আছেন সহধর্মিণী আলিয়া ভাট। আর এটিই হতে যাচ্ছে দম্পতি হিসেবে এ তারকা জুটির প্রথম সিনেমা।

এতেই শেষ নয়; সিনেমায় প্রাণ দেবেন বলিউডের একঝাঁক সুপারস্টার। এতে অভিনয় করেছেন বিগবি অমিতাভ বচ্চন, দক্ষিণের স্টার আক্কিনেনি নাগার্জুনা, সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী মৌনি রায়। আরও যে চমকের খবর- এতে দেখা যাবে রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে। আছেন বলিবাদশা শাহরুখ খানও। এ দুজনকে অতিথি চরিত্রে দেখা যাবে।

Leave a Reply

Translate »