গোপনে দু’বছরের রোমান্সের ইতি ঘটিয়েছেন যুক্তরাষ্ট্রের সুপার মডেল কেন্ডাল জেনার

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাস্কেটবল খেলোয়াড় ডেভিন বুকারের সঙ্গে দু’বছরের রোমান্সের ইতি ঘটিয়েছেন যুক্তরাষ্ট্রের সুপার মডেল কেন্ডাল জেনার। গত মাসেই এ বিচ্ছেদ হলেও বিষয়টি মিডিয়াতে জানাজানি হয়নি তখনও। সম্প্রতি জেনারের সাবেক প্রেমিক হ্যারি স্টাইলসের কনসার্টে বুকারকে ছাড়া অংশ নিয়েছেন দেখে সাংবাদিকরা তাকে এ বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বিচ্ছেদের বিষয়ে স্বীকার করতে বাধ্য হন। তবে এ বিষয়ে এর বেশি কিছু বলেননি তিনি।

জেনারের ঘনিষ্ঠ সূত্র বলছে, দীর্ঘদিন ধরে বনিবনা হচ্ছিল না দুজনের মধ্যে। বাধ্য হয়েই এমন সিদ্ধান্তে পৌঁছান তারা। পরস্পরের বোঝাপড়ার মধ্য দিয়েই এই বিচ্ছেদ হয়েছে তাদের। তাদের দীর্ঘ রোমান্স শেষে নিজেদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন বলে জানিয়েছেন নিকটজনেরা। জেনার তার সাবেক বয়ফ্রেন্ডের কনসার্টে বেশ সপ্রতিভ ছিলেন বলে ডেইলি সান তাদের একটি প্রতিবেদনে বলেছে।

প্রতিবেদন বলছে, কেন্ডালকে তার বোন কাইলি এবং পাল হেইলি বিবারের সাথে হ্যারির হিট গানে নাচতে নাচতে ভিডিও করছিলেন। হ্যারির কনসার্ট আগের দিনই তার সঙ্গে ২৮ বছর বয়সী বান্ধবী অলিভিয়ার বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পরদিন কনসার্টে হ্যারির সঙ্গে জেনারের সাক্ষাৎ যেন দুজনের নতুন আনন্দের উপলক্ষ তৈরি করেছিল। বোনদের ছাড়াও কনসার্টের ফাঁকে ফাঁকে হ্যারির সঙ্গে ব্যাপক হইহুল্লোর করেই সময় কাটিয়েছেন।

Leave a Reply

Translate »