গাড়িতে চড়ায় বিতর্কে অপু বিশ্বাস

আইকোনিক ফোকাস ডেস্কঃ নিয়ম বহির্ভূতভাবে সরকারি গাড়ি ব্যবহার করে সাতক্ষীরায় এসে শোরুম উদ্বোধন করেছেন ‘ঢালিউড কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস। রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ রীমু সরণিতে অবস্থিত একটি কসমেটিকস শোরুম উদ্বোধন করেন তিনি।

সেখানে সরকারি ও এলজিইডির স্টিকার ব্যবহৃত সাদা রংয়ের একটি মাইক্রোবাস চেপে শোরুম সম্মুখে আসেন অপু বিশ্বাস। গাড়িটির নম্বর হলো ঢাকা মেট্রো-চ ১২-০৪২৪।

খোঁজ নিয়ে জানা গেছে, অপু বিশ্বাস কসমেটিকস প্রতিষ্ঠান হারল্যান স্টোরের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’। মূলত সে কারনেই শোরুমটি উদ্বোধন করেন তিনি। তবে সেখানে তার বিমানে করে যাওয়ার কথা থাকলেও সরকারি গাড়িতে করে যান এই চিত্রনায়িকা। এতে সামাজিক যোগাযোগমাধ্যমে নানাভাবে বিতর্কের মুখে পড়েছেন অপু।

এ সময় প্রিয় তারকাকে এক নজর দেখতে ভিড় জমান ভক্তরা। উৎসুক জনতার সেই ভিড় সামলাতে পুলিশও মোতায়েন করা হয় সেখানে। পরে ফিতা ও কেক কেটে শোরুমের উদ্বোধন করেন অপু।

আরও পড়ুনঃ ইউটিউব চ্যানেল হ্যাক করে টাকা দাবি

বিষয়টি নিয়ে এলজিইডি সাতক্ষীরার সিনিয়র সহকারী প্রকৌশলী মো. মানিক হোসেন বলেন, গাড়িটি আমাদের না। তবে সেলিব্রেটি হোক আর যেই হোক না কোনো সরকারি গাড়ি সরকারি কাজ ব্যতীত কেউ অন্য কাজে ব্যবহার করতে পারে না। তিনি যদি সরকারি কাজে এসে থাকেন তাহলে সরকারি গাড়ি ব্যবহার করতে পারবেন।

সরকারি স্টিকারযুক্ত গাড়ি ব্যবহার করে অপু বিশ্বাস কিভাবে শোরুম উদ্বোধন করতে এসেছেন? এমন প্রশ্নের জবাবে প্রতিষ্ঠানটির সাতক্ষীরার ব্যবস্থাপক এস এম শরিফুজ্জামান বলেন, অপু বিশ্বাস আমাদের কোম্পানির ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হিসেবে শোরুম উদ্বোধন করেন। কোম্পানির পক্ষ থেকে তাকে নিয়ে আসা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষরাই সরকারি গাড়িটির বিষয়ে বলতে পারবেন।

Leave a Reply

Translate »