খুন করাই সাঈদ বাবুর নেশা

আইকোনিক ফোকাস ডেস্কঃ একসময় টিভি নাটকে ব্যস্ত সময় পার করেছেন জনপ্রিয় অভিনেতা ও মডেল সাঈদ বাবু। অভিনয়ের ক্যারিয়ারে বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেছেন এই তারকা। এবার পর্দায় এই অভিনেতাকে দেখা যাবে এক সিরিয়াল কিলারের চরিত্রে। ওয়েব সিরিজটির নাম ‘চমক সুন্দরী’। এটি নির্মাণ করছেন শাহীন সুমন। সম্প্রতি শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারণ।

‘চমক সুন্দরী’ সিরিজটির গল্পে দেখা যাবে, তৃতীয় লিঙ্গ প্রকৃতির একজন মানুষ সবকিছু দেখলে ভয় পেত। মোটা ও বড় মানুষ তার বেশি ভয়ের ছিল। সে খুব বীভৎসভাবে মানুষ খুন করত। কিন্তু অপারেশনের সময় চেহারা পাল্টে যেত তার। মাতাল অবস্থায় ক্ষুর, পেরেক, টিনের কৌটা, ব্লেড দিয়ে টার্গেট ব্যক্তিদের খুন করত সে। তার হত্যা কৌশল বিকৃত মস্তিষ্কের পরিচয় দেয়।

আরও পড়ুনঃ ইসলামে পরকীয়ার শাস্তি

সিরিজটিতে অভিনয়ের প্রসঙ্গে সাঈদ বাবু বলেন, এই ওয়েব সিনেমার গল্পটি অসাধারণ। চরিত্রটি ফুটিয়ে তুলতে অনেক খাটাখাটুনি করেছি আমি। আমি কী করব, হাতে কী রাখব, কস্টিউম কী হবে– সব বিষয় নিয়ে ভাবতে হয়েছে।

অভিনেতা আরও বলেন, বাস্তবের চমক সুন্দরীর রূপ অনেক ভয়ংকর। ওই মানুষটা কীভাবে চলত সেটা জেনেছি। ভালোভাবে জেনেবুঝে ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। আশা করছি চরিত্রটি দর্শকের ভালো লাগবে।

Leave a Reply

Translate »