কোনো ডায়েট নয়, বেশি বেশি খাওয়া-দাওয়া করুনঃ শবনম বুবলী

আইকোনিক ফোকাস ডেস্কঃ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। অভিনয় দিয়েই অসংখ্য ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। অভিনয়ে নিয়েই বর্তমানে তার ব্যস্ততা। তবে সচারচর ঈদের দিনটাতে খুব বেশি একটা কর্ম ব্যস্ততা না থাকায় বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক ভিডিওর মাধ্যমে ঈদ বার্তা জানিয়েছেন তিনি।

ক্যাপশনে ঈদ মোবারক লিখে ভিডিওতে চিত্রনায়িকা বুবলী সালাম দিয়ে বলেন, সবাইকে আমার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ভালোবাসা। নিশ্চয়ই সবাই অনেক আনন্দ করছেন, মজা করছেন। আসলে ঈদ মানেই তো খুশি। আমার ভীষণ ভালো লাগছে আমরা এখনও সবাই সুস্থ ও ভালো আছি। তবে আমাদের একটি কথা অবশ্যই মাথায় রাখতে হবে, গত তিন বছর যাবত কোভিড যাচ্ছে, আসছে। এটার প্রকোপ কিন্তু এখনও রয়েছে। তাই নিজেদের ভালো রাখার জন্য সমস্ত বিধিনিষিধ মেনে ঈদ উদযাপন করব। অবশ্যই আমরা স্বাস্থ্যবিধি মেনে চলব।’

তিনি আরও বলেন, ‘ঈদের এ কয়েকটা দিন কোনো ডায়েট নয়। বেশি বেশি খাওয়া-দাওয়া করুন। জিম তো যেকোনো সময় করাই যাবে। তবে ঈদের সময় ডায়েট করতে হবে এর একদম পক্ষে নই আমি। তাই সবাই বেশি করে খাবেন। যতটুকু সম্ভব আশপাশের মানুষদের নিজ সামর্থ্য অনুযায়ী সহায়তা করুন। শুধু ঈদের দিন নয়, বছরের প্রতিটি দিন আশপাশের মানুষদের নিয়ে ভালো থাকুন।

Leave a Reply

Translate »