কেন রুনা ঢাকা থেকে চলে যেতে চায়

আইকোনিক ফোকাস ডেস্কঃ গ্রাম ছেড়ে ঢাকা এসেছেন প্রায় দুই যুগ। তারপর থেকে ঢাকাতেই আছেন। পড়াশোনা শেষ করে অভিনয়কে ক্যারিয়ার গড়েছেন। কিন্তু এ শহর কখনো তাঁকে টানেনি। সর্বদা তাঁর মন পড়ে থাকত জন্মভূমি টাঙ্গাইলের শৈশবের গ্রামে। সেখানেই স্থায়ীভাবে ফিরতে চান তিনি। হঠাৎ এমন সিদ্ধান্ত কেন নিচ্ছেন এ অভিনেত্রী?

 

 

রুনা খান বলেন, ‘আমি একদম গ্রামের অন্য দশটা মেয়ের মতো সাধারণ। সখীপুরে বড় হয়েছি। সেই গ্রাম আমার কাছে স্বপ্নের মতো। গ্রামের সবুজ আমাকে খুবই টানে। আমি প্রাণভরে সবুজের মধ্যে নিশ্বাস নিতে চাই।

 

এ অভিনেত্রী বলেন, ‘আমি এখন আর ইচ্ছার বিরুদ্ধে কাজ করতে চাই না। যে কাজ আলাদা করে একজন রুনাকে পরিচিত করাবে না, সে গল্পে আমি অভিনয় করব না। আমার বেঁচে থাকার জন্য খুব বেশি চাহিদা নেই। আমার কোটি টাকা লাগবে না। দুই বছরে যদি পাঁচটি ভালো গল্প পাই, সেটাই যথেষ্ট। দিন দিন এ শহরটাও আমাকে ধরে রাখার ক্ষমতা হারাচ্ছে। আমার মেয়েটা নিজের দায়িত্ব নেওয়া শিখলেই গ্রামে চলে যাব। একটা সাদা একতলা বাড়ি করব। চারদিকে নানা রকম ফুল ও ফলের গাছ লাগাব। হাঁস, মুরগি ও কবুতর পালন করে সাদামাটা শান্ত জীবন উপভোগ করতে চাই। এই সব কারণ আর তার মনের ইচ্ছায় সে শহর ছেড়ে গ্রামে চলে যাবেন।

Leave a Reply

Translate »