কেনো নাজমুল হাসান পাপন ক্ষোভ ঝাড়লেন দলের সিনিয়র ক্রিকেটারদের ওপর

আইকোনিক ফোকাস ডেস্কঃ স্কটল্যান্ডের বিপক্ষে হারের গ্লানিটা যেন কোনোভাবেই কাটছে না বাংলাদেশের। স্কটল্যান্ডের সঙ্গে হারের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ক্ষোভ ঝাড়লেন দলের সিনিয়র ক্রিকেটারদের ওপর। পরামর্শ দেন, সিনিয়র ক্রিকেটারদের ব্যাটিং অর্ডার বদলের। তবে কোচ রাসেল ডমিঙ্গো বোর্ড সভাপতির কথায় একমত নন।

 

সোমবার (১৮ অক্টোবর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গো জানান, দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে ব্যাটিং অর্ডার নিয়ে কথা বলেছেন পাপন। সময় পরোক্ষভাবে সিনিয়রদের ওপর দায় চাপিয়ে দিয়েছেন পাপন।

 

এদিকে নাজমুল হাসান পাপনের সঙ্গে ব্যাপারে মতের অমিল হচ্ছে প্রধান কোচের। ডমিঙ্গো বলেন, ‘বোর্ড সভাপতি সব দায় চাপাতে চান সিনিয়র ক্রিকেটারদের ওপর। আমার কাছে বাংলাদেশের সিনিয়র ক্রিকেটাররা বিশ্বমানের। তারা একেকজন চ্যাম্পিয়ন ক্রিকেটার।

 

সময় অবশ্য টাইগার কোচ স্বীকার করেন, সিনিয়রদের সময়টা এখন ভালো যাচ্ছে না। ডমিঙ্গো আরও বলেন, আমি কখনোই বলব না সব দায় সিনিয়রদেরই। তারা ওয়ার্ল্ড ক্লাস ক্রিকেটার। কিন্তু তাদের কাছে আমাদের যে আশা তারা হয়তো সেটা পূরণ করতে পারছে না। কিন্তু যত যাইহোক, তাদের সামর্থ্য নিয়ে আমার কোনো প্রশ্ন নেই।

Leave a Reply

Translate »