কেনো অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন আইরিন

আইকোনিক ফোকাস ডেস্কঃ হাতে আছে দ্য পেপার, চৈত্র দুপুরসহ চারটি সিনেমা। সদ্য সেন্সর সনদ পেয়েছে হৃদ মাঝারে তুমি। ক্যারিয়ারের এমন যাঁর রমরমা, সেই আইরিন সুলতানা হঠাৎ কেন অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন? কী অভিমান আইরিনের?

 

গত সোমবার আইরিনের সরাসরি জবাব, ‘নিজের চেষ্টায় অভিনয়ে এসেছিলাম। কাউকে জানিয়ে আসিনি। এখন বিরতি দিলেও কাউকে জানানোর প্রয়োজন মনে করছি না। আর মান-অভিমান কার ওপর করব? মিডিয়া তো কোনো ব্যক্তি নয়। আমার কোনো অভিমান নেই। ব্যক্তিগত সিদ্ধান্তে কিছুদিন হয়তো নতুন কোনো সিনেমায় অভিনয় করব না। হাতে থাকা কাজগুলো শেষ করব।

 

আজ ‘দ্য পেপার’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন আইরিন। গল্পটি নিয়ে আশাবাদী এই অভিনেত্রী। ক্যারিয়ারে এমন গল্প নাকি আগে পাননি। ‘সিনেমাটি নিয়ে আমি খুবই আগ্রহী। আমাকে কয়েকটি শেডে দেখা যাবে। একই সঙ্গে কখনো থ্রিলার, রোমান্টিক আবার প্রতিবাদী ভূমিকায় দেখবেন দর্শক। অনেক দিন ধরেই সিনেমাটির প্রস্তুতির মধ্যে রয়েছি’, বলেন আইরিন।

 

অভিনয় থেকে বিরতি নিচ্ছেন বিশেষ কোনো কারণে নাকি? এমন প্রশ্নে আইরিন বলেন, ‘যার যার জায়গা থেকে যে যা ভাবে, ভাবুক। কিছু কারণে আমি নিজের ইচ্ছায় কাজ করব না। এর মানে এই নয়, আমি বিয়ে করছি বা অভিনয় ছাড়ছি।

Leave a Reply

Translate »