কার্তিকের প্রসঙ্গে নীরব সারা

আইকোনিক ফোকাস ডেস্কঃ কার্তিক আরিয়ান ও সারা আলী খান দুজনেই বলিউডে নতুন এসেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তাদের অভিনয় এবং মন কেড়ে নেয়া রূপের স্নিগ্ধতায়। একসঙ্গে সিনেমা করতে গিয়ে তাদের মাঝে বেড়েছিল সম্পর্কের গভীরতা। সম্প্রতি আবার সে প্রসঙ্গ এসেছে আইফা অ্যাওয়ার্ডসের অনুষ্ঠানে।

এবার আইফা পুরস্কারের মঞ্চে কার্তিককে নিয়ে প্রশ্ন সামাল দিতে হলো সাইফ আলী খানের কন্যা সারাকে। সেখানের গালিচায় পা রাখতেই কার্তিককে নিয়ে প্রশ্ন এলো সারার দিকে। প্রথমে কার্তিকের ছবি ‘ভুল ভুলাইয়া-২’-এর সাফল্য নিয়ে প্রতিক্রিয়া চাওয়া হয় তার। জবাবে সারা বলেন, ‘সবাইকে অনেক অনেক অভিনন্দন। ইন্ডাস্ট্রিতে যারই সিনেমা হিট হোক না কেন, আমরা সবাই খুশি হই।’

এরপরই সারার দিকে মোক্ষম প্রশ্নটি ছুড়ে দেন জনৈক সাংবাদিক। জানতে চান, ‘কার্তিককে মিস করছেন কি?’ কিন্তু কার্তিকের সিনেমা নিয়ে কথা বললেও কার্তিকের প্রতি নিজের ব্যক্তিগত অনুভূতি নিয়ে কিছু বলেননি সারা। সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে নিরাপদ দূরত্বে সরে যান তিনি।

করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ প্রথম কার্তিক সম্পর্কে নিজের অনুভূতি প্রকাশ করেন সারা। বলেন, সুযোগ পেলে কার্তিকের সঙ্গে প্রেম করতে চান। এরপর কার্তিক ও সারার মধ্যে কিউপিডের ভূমিকায় দেখা যায় রণবীর সিংকে। এক অনুষ্ঠানে দুজনের আলাপ করিয়ে দেন তিনি। লাভ আজকাল সিনেমার মাধ্যমে দুজন আরও ঘনিষ্ঠ হন। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই দুজনের সম্পর্কে ছেদ পড়ে বলে শোনা যায়। সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলোও করে দেন তারা।

কার্তিককে নিয়ে পরবর্তী সময়ে আর প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায়নি সারা আলী খানকে। কোথাও এই পুরোনো প্রসঙ্গ উঠে এলেও এড়িয়ে যেতে দেখা যায় সারাকে। তাহলে কি সিনেমার প্রচারের জন্যই ঘনিষ্ঠতা সবার সামনে তুলে ধরছিলেন তারা? প্রশ্নের জবাব সম্প্রতি নিজেই দেন কার্তিক। কার্তিক বলেন, ‘অভিনেতারাও মানুষ, তাদেরও মন রয়েছে, ব্যবসাই সবকিছু নয়। সবার মন একরকম থাকে না সবসময়, মনেরও পরিবর্তন হয়।’

Leave a Reply

Translate »