কারিনার সঙ্গে চুম্বনের ছবি ফাঁস হওয়ায় জীবনটা ধ্বংস

আইকোনিক ফোকাস ডেস্কঃ  বলিপাড়ার এক সময়ের চর্চিত প্রেমিকযুগল শহিদ কাপুর ও কারিনা কাপুর। তবে বর্তমানে দুজনের রাস্তাই ভিন্ন। একজন জীবনের গাঁটছড়া বেঁধেছেন শোবিজের বাইরের মানুষের সঙ্গে। আরেকজন সংসার করছেন জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে। তাদের সেই সম্পর্ক এখন শুধুই অতীত।

 

তবে সে সময় প্রেমের সম্পর্কে থাকাকালীন করিনার সঙ্গে একটি চুম্বনের ছবি ফাঁস হয়েছিল শহিদের। এতে যেন জীবনটাই ধ্বংস হয়ে গিয়েছিল বলে জানান এই অভিনেতা।

 

আরও পড়ুনঃ অপেক্ষার পালা শেষ হলো

 

প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন শহিদ-কারিনা। মায়ানগরীতে সবসময়ই তারকাদের নজরদারিতে রাখেন আলোকচিত্রীরা। তেমনি কোনো এক ঘনিষ্ঠ মুহূর্তে শহিদ-করিনাকে ক্যামেরায় বন্দি করেছিলেন তারা। সে সময় এ ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ হন কারিনা। শুধু তাই নয়, প্রায় ২০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলাও করেছিলেন এই অভিনেত্রী।

 

অন্য দিকে ছবিটি ভাইরাল হওয়ায় মেজাজ হারিয়েছিলেন শহিদ। যদিও দুজনেই ছবিটি ভুয়া বলে অভিযোগ করেছিলেন। এ দিকে ‘ব্লাডি ড্যাডি’ সিনেমা মুক্তির পর এক সাক্ষাৎকারে শহিদ বলেন, সেই সময় মনে হয়েছিল, জীবনটা ধ্বংস হয়ে গেল। তখন আমার বয়স ছিল মাত্র ২৪! মনে হয়েছিল, আমার ব্যক্তিগত জীবন ফাঁস হচ্ছে, কিন্তু আমি কিছু করতে পারছিলাম না। তখন সদ্যই সম্পর্কে জড়িয়ে প্রেমের মতো আবেগ বুঝতে শিখেছি আমরা।

Leave a Reply

Translate »