কাঁচাবাদাম গানে রিল ভিডিও বানালেন টালিউডের হালের মিষ্টি মুখ দর্শনা বণিক

আইকোনিক ফোকাস ডেস্কঃ ‘বাদাম বাদাম দাদা, কাঁচাবাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম…’ এমনই কথায় ভুবন বাদ্যকরের গাওয়া গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় সেলিব্রেটি বনে গেছেন তিনি। তার গানে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও রিল ভিডিও বানাতে ব্যস্ত। এবার গায়ককে নিয়েই কাঁচাবাদাম গানে রিল ভিডিও বানালেন টালিউডের হালের মিষ্টি মুখ দর্শনা বণিক।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা নায়িকার ভিডিওতে দেখা যায়, তার সঙ্গে তালমিলিয়ে নাচছেন বাদামকাকু। সেখানে একদম রকস্টারের অবতারে পাওয়া গেল ভুবনকে। ঝলমলে কালো ব্লেজারে দেখে বোঝার উপায় নেই, একসময় তিনি গলায় গামছা ঝুলিয়ে কাঁচাবাদাম বিক্রি করতেন। সময়ের সঙ্গে নিজেকে বেশ মানিয়ে নিয়েছেন বাদামকাকু।

দর্শনা বলেন, ‘সারা দেশ কাঁচাবাদাম গানে রিল ভিডিও বানিয়ে ফেলল। আর আমার একটাও নেই, কী লজ্জা! তাই এবার আমিও বানিয়ে ফেললাম (মুখে হাসি)। তবে এটা একদম এক্সক্লুসিভ। দেশের অন্য কেউ এটা করতে পারেননি।’

তিনি আরও বলেন, ‘বাদামকাকু নিজে সবটা উপভোগ করেছেন। তিনি বিনোদনের টোটাল প্যাকেজ! ভীষণ আন্তরিক, সরল-সোজা মানুষ এই বাদামকাকু। হয়তো সেই কারণেই তার গান সবার মন ছুঁয়েছে। প্রার্থনা করি, তার প্রতিভা যেন হারিয়ে না যায়। ভুবন বাদ্যকার তার গানে যেন এভাবেই থেকে যান আজীবন।

Leave a Reply

Translate »