ঐশ্বরিয়া এবং অভিষেক বচ্চনের প্রথম প্রেম যেখানে শুরু হয়

আইকোনিক ফোকাস ডেস্কঃ ২০১৮ সালে প্রথম ইনস্টাগ্রামের খাতা খোলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এরই মধ্যে তাঁর অনুসারী ৯৫ লাখ। কিন্তু জানেন কি, লাখ লাখ মানুষ যাঁকে অনুসরণ করেন, সেই মানুষ চুপিচুপি কাকে অনুসরণ করেন? ইনস্টাগ্রামে মাত্র একজনকেই অনুসরণ করেন এই বলিউড তারকা। তিনি আর কেউ নন, তাঁর স্বামী অভিষেক বচ্চন। একমাত্র অভিষেককেই অনুসরণ করেন ঐশ্বরিয়া।

 

 

ঐশ্বরিয়া ইনস্টাগ্রামে পোস্ট করা সকল ছবি দেখেই বোঝা যায়, ঐশ্বরিয়ার সবকিছু জুড়ে শুধু পরিবার। অভিষেক কিন্তু স্ত্রীর মতো একনিষ্ঠ নন, ৩৩১ জনকে অনুসরণ করেন এই বলিউড তারকা। তালিকায় বিপাশা বসু, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, জ্যাকুলিন ফার্নান্দেজসহ অনেক নায়িকা থাকলেও ঐশ্বরিয়া নেই।

 

 

২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসারজীবন শুরু করেছিলেন বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে তাঁদের প্রেমের শুরুটা হয়েছিল কিন্তু আরও আগেই।

 

 

২০০৬ সালে মুক্তি পাওয়া ‘উমরাও জান’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন অভিষেক-ঐশ্বরিয়া। এই জুটির বাস্তব জীবনের ভালোবাসার গল্পের শুরুটা হয়েছিল ‘উমরাও জান’ ছবির সেটে। একসঙ্গে কাজ করতে গিয়ে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ায় মুগ্ধ হয়েছিলেন অভিষেক। আর এখান থেকেই তাদের প্রেম কাহিনি শুরু হয়।

 

Leave a Reply

Translate »