এ মাসেই মা হচ্ছেন নুসরাত

টলিউড অভিনেত্রী নুসরাত জাহান মা হতে চলেছেন। অধীর অপেক্ষায় সবাই। মুখিয়ে রয়েছেন সুখবর পাওয়ার আশায়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, চিকিৎসকরা প্রথমে সেপ্টেম্বরের প্রথমে নুসরাতের ডেলিভারির ডেট দিলেও তা এগিয়ে এসেছে। এখন বলা হচ্ছে, চলতি আগস্টের শেষে যে কোনো সময় আসতে পারে নতুন অতিথি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করেন নুসরাত। বিনা মেকআপে মাথায় হলুদ হেয়ারব্যান্ড দিয়ে ছবিটি তুলেছেন তিনি। মুখে একগাল হাসি। এমনকি, সারাদিন যে হাসছেন সে কথাও লিখতে ভোলেননি। অন্তঃসত্ত্বার এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন হবু মা।

নুসরাত আপাতত তার প্রেমিক যশের সঙ্গেই আছেন। একই লোকেশন থেকে ছবি দেওয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তার প্রমাণ। কিন্তু এই নিয়ে কথা বলতে রাজি নন তারা। সম্প্রতি মধুমিতা সরকারের সঙ্গে মিউজিক ভিডিও ‘ও মন রে’র সংবাদ সম্মেলনেও যশ জানান, নুসরাত প্রসঙ্গে কোনো প্রশ্ন করা যাবে না।

তবে তারকা জুটি মুখ না খুললেও নুসরাতের সন্তানের বাবা যে যশ দাশগুপ্তই, তা শতভাগ নিশ্চিত হয়ে গেছেন নেটিজেনরা। অন্যদিকে, তারা যে শুধু প্রেমিক-প্রেমিকা নন এই গুঞ্জন তো বহু পুরোনো। চলতি বছরের শুরুতে রাজস্থানে আজমীর শরীফে আশীর্বাদ চাইতে গিয়েছিলেন যশ-নুসরাত।

সেই থেকে জোর গুঞ্জন, দুজনে গোপনে বিয়ে করে তারপর আশীর্বাদ চাইতে আজমীর শরীফে গিয়েছিলেন। যদিও সন্তানের পিতৃপরিচয়ের মতো বিয়ের কথাও গোপন রেখেছেন সাংসদ অভিনেত্রী নুসরাত ও তার বর্তমান জীবনসঙ্গী যশ।

এই নায়িকা ২০১৩ সালে প্রথম বিয়ে করেন ভিক্টর ঘোষ নামে একজনকে। সেই বিয়েটাও গোপনে হয়েছিল। যেটা টলিপাড়ার কেউই জানতেন না। এই বিয়ের কথা প্রকাশ হয় তখন, ২০১৮ সালের শুরুতে যখন ভিক্টরকে আদালতের মাধ্যমে তালাক দেন নুসরাত। যদিও এই ডিভোর্স পেতে ভিক্টরকে মোটা অংকের টাকা দিতে হয়েছিল নায়িকাকে।

গুঞ্জন রয়েছে, সে সময় দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে ভিক্টরকে ছেড়েছিলেন নুসরাত। ২০১৮ সালের ১৯ জুন তুরস্কে গিয়ে ধুমধাম করে নিখিলকে বিয়েও করেন। কিন্তু কয়েক মাস পরই তারা আলাদা থাকতে শুরু করেন এবং নিখিলের সঙ্গে বিয়ের বিষয়টিকে অস্বীকার করেন নুসরাত। শুধু তাই নয়, এই বিয়েকে লিভ ইন সম্পর্ক বলেও আখ্যা দেন।

এ নিয়ে গত কয়েক মাস ধরেই টলিউডে নানা আলোচনা-সমালোচনা। একদিন যে নিখিলকে ভালোবেসে ভিক্টরের সংসার ছেড়েছিলেন নুসরাত জাহান, সেই নিখিলকে ছেড়েই এখন যশের সঙ্গে সম্পর্কে রয়েছেন নায়িকা। এমনকি, তার সন্তানের মা-ও হতে চলেছেন। আপাতত তার অনাগত সন্তানের মুখ দেখার অপেক্ষায় সবাই।

Leave a Reply

Translate »