এ এক নতুন তথ্য প্রকাশ পেল শাহরুখপুত্রের

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ানের মাদককাণ্ডে গ্রেপ্তার হওয়ার পরপরই বেশ জটিল পরিস্থিতি তৈরি হয়েছিল শাহরুখ ফ্যানদের মাঝে। শাহরুখ নিজেও ছেলের জন্য মরিয়া উঠেছিলেন। পরিশেষে এনসিবি থেকে মুক্ত করে আনেন। তবে যে মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছিল তা নিয়ে বেশ আলোচনা রয়েছে।

এবার সেই জল্পনার অবসান ঘটালো ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে শাহরুখপুত্র আরিয়ান খানের কোনো সংশ্লিষ্টতার তথ্য-প্রমাণ মিলেনি।

এ বিষয়ে ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আরিয়ানের বিরুদ্ধে আন্তর্জাতিক মাদচক্রের সঙ্গে জড়িত থাকার যে অভিযোগ আনা হয়েছিল তা এনসিবি প্রমাণ করতে পারেনি। বরং তাকে যে প্রমোদতরি নামক জাহাজ থেকে তাকে আটক করা হয়েছিল সেখানেই একাধিক অনিয়ম খুঁজে পেয়েছে গোয়েন্দা সংস্থাটি।

গোয়েন্দা সংস্থা এনসিবির নিয়ম অনুযায়ী, যে কোন তল্লাশির সময় ভিডিও ধারণ করা বাধ্যতামূলক। তবে সেদিন প্রমোদতরিতে অভিযানের সময় সমীর বানখেড়ের নেতৃত্বাধীন প্রতিনিধি দল কোন ধরণের ভিডিও না করেই আরিয়ানকে গ্রেপ্তার করে। এমনকি যে মাদক পাওয়া গেছে সেখানে গ্রেপ্তার করা সবার।

Leave a Reply

Translate »