এবার লাগলো কঙ্গনা ও আলিয়ার যুদ্ধ

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বলিউডে মুক্তি পেয়েছে সঞ্জয় লীলা বানশালির নির্মিত নতুন চলচ্চিত্র ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। মুক্তির আগে থেকেই এ সিনেমাটি ট্রেলার প্রকাশের পর থেকে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়। এ চলচ্চিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট।

এতে তিনি একজন যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছেন। ইতোমধ্যেই সিনেমায় তার অভিনয় নিয়ে সবারই নজর কেড়েছে। তবে ভিন্ন এক মন্তব্য করেন বলিউডের আরেক বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউয়াত। সিনেমা নিয়ে বলতে বলতে আলিয়াকে ব্যক্তিগত ভাবেও আক্রমণ করেনে তিনি। তবে এর প্রত্যুত্তরে আলিয়া এতোদিন কিছু না বললেও এবার তিনি মুখ খুললেন।

সম্প্রতি হিন্দুস্তান টাইমসের অনুষ্ঠান ‘অউর বাতাও’ অনুষ্ঠানে আলিয়া এ প্রসঙ্গে কথা বলেন। অনুষ্ঠানে তিনি বলেন, আমার অভিনীত সিনেমা গঙ্গুবাই কাথিয়াওয়াড়িতে যে চরিত্রে অভিনয় করেছি, সে চরিত্রে আসলে এতোটাই শক্তিশালী যে কারও বাজে মন্তব্যে কোন কিছু যায় আসে না।’

তিনি আরও বলেন, ‘আমি কোন কিছু নিয়ে নেগেটিভ চিন্তা করি না বা সে সময় আমার নেই। আমার নেই কারও বিরুদ্ধে কোনো অভিযোগ। আমি সব সময় চেষ্টা করি হাসি-খুশি থেকে নিজের লক্ষে পৌঁছাতে। এতে কেউ যদি খারাপ মন্তব্য করে একই ইন্ডাস্ট্রির হয়ে তাহলে তার জন্য শুভকামনা। আমি বলব যে বা যারা খারাপ চিন্তা করছেন আমাকে নিয়ে, তাদের জন্য সব সময় ভালোবাসা।

Leave a Reply

Translate »