এবার নতুন ভাবে তানজিল তিশা

আইকোনিক ফোকাস ডেস্কঃ বহু মানুষের প্রিয় মডেল ও নাট্যাভিনেত্রী তানজিন তিশা এক নতুন পরিচয়ে পথচলা শুরু করেছেন। প্রথমবার একটি স্মার্টফোনের শুভেচ্ছাদূত হয়েছেন। চলতি সপ্তাহেই নতুন অধ্যায়টি উন্মোচন করেছেন এ অভিনেত্রী।

 

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, অভিনয়ের বাইরে এমন একটি দায়িত্বে জড়িয়েছি। যার জন্য নিজেকে সম্মানিত মনে হচ্ছে। তবে আমি প্রতিশ্রুতিবদ্ধ আমার দায়িত্ব নিয়ে। প্রতিষ্ঠানটির পণ্যের প্রচারে আমার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ থাকবে। মূলত তরুণ প্রজন্মকে এই ব্র্যান্ডের সঙ্গে সংযুক্ত করার জন্যই আমাকে শুভেচ্ছাদূত বানানো হয়েছে। আশা করছি দ্রুতই এগিয়ে যাবে প্রতিষ্ঠানটি  এবং সফল হবে তাদের উদ্দেশ।

তানজিল তিশা 

 

এদিকে টিভি ও অনলাইন নাটকে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন এ অভিনেত্রী। আগামী ঈদের জন্য এখন পর্যন্ত দুই ডজনেরও বেশি নাটকে অভিনয় করেছেন তানজিন তিশা।

 

ঈদের আগের সময়টায় আরও কিছু নাটকে অভিনয়ের সিডিউল দেওয়া আছে তার। এ ছাড়া টিভিতে ঈদকেন্দ্রিক কয়েকটি বিশেষ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার কথা জানিয়েছেন এ অভিনেত্রী। ঈদের পর ছবিতে অভিনয়ে হওয়ার কথা রয়েছে তার। সেই প্রস্তুতিও নিচ্ছেন তানজিন তিশা। খুব চাপের মুখে তিশা। তার ভক্তরা তাকে সব সময় নতুন সাজে দেখতে চাই। তাই তিনি চান সব সময় নতুন কিছু তুলে ধরতে।

 

Leave a Reply

Translate »