এবার দুই মৌ একসঙ্গে

আইকোনিক ফোকাস ডেস্কঃ তিন দশক ধরে শোবিজের বিভিন্ন মাধ্যমে কাজ করছেন সাদিয়া ইসলাম মৌ। বাংলাদেশে মডেলিংয়ের জগতে তিনি আইকন। মডেলিং দিয়েই পেয়েছেন জনপ্রিয়তা, আদতে তিনি নৃত্যশিল্পী। পরে অভিনয়েও নাম করেছেন। আরেক মৌয়ের পুরো নাম মৌসুমী মৌ। উপস্থাপনা করে পরিচিতি পেয়েছেন, অভিনয়ে এলেন এ বছরই, মাত্র চার মাস হলো। এই দুই মৌকে টিভি নাটকে এক করলেন পরিচালক চয়নিকা চৌধুরী। চয়নিকা চৌধুরীর ২০ বছরের পরিচালকজীবনে এবারই প্রথম অভিনয় করলেন সাদিয়া ইসলাম মৌ। ‘আগেও দু-তিনবার তাঁর সঙ্গে কাজ করার কথা চূড়ান্ত হয়েছিল। বিদেশে নাচের প্রগ্রাম থাকায় তাঁকে শেষ মুহূর্তে ছেড়ে দিতে হয়েছিল।

সাদিয়া ইসলাম মৌ

 

 

স্বল্প অভিনয় ক্যারিয়ারে মৌসুমী মৌ যতগুলো নাটকে অভিনয় করেছেন তার বেশির ভাগই এই পরিচালকের। ‘অন্ধ জলছবি’তে দুই মৌয়ের রসায়ন কেমন হবে তা-ও জানালেন চয়নিকা, সাদিয়া ইসলাম মৌ এখানে করপোরেট অফিসের বড় কর্মকর্তা। তাঁর বাসায় গভর্নেসের চাকরি করে মৌসুমী মৌ। বড় মৌ তো ভালো অভিনয় করেনই, মৌসুমী মৌও ভালো করেছে।

‘অন্ধ জলছবি’ প্রযোজনা করেছেন ডলি ইকবাল। ঈদে নাটকটি কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।দুই অভিনেত্রীকে এক সাথে দেখার

Leave a Reply

Translate »