এবার ওপেন চ্যালেঞ্জ করেছেন‘ডেড বডি’র নির্মাতা

আইকোনিক ফোকাস ডেস্কঃ– সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদে মুক্তি পাবে মোহাম্মদ ইকবাল নির্মিত সিনেমা ‘ডেড বডি’। তার আগেই সিনেমাটি নিয়ে ওপেন চ্যালেঞ্জ করেছেন তিনি। নির্মাতা বলেন, বুধবার (৬ মার্চ) এফডিসিতে সংবাদমাধ্যমের সামনে এই চ্যালেঞ্জ ছুড়ে দেন প্রভাবশালী সিনেমা নির্মাতা ইকবাল।

ইকবাল বলেন, ‘ডেড বডি’ দেখার পর যদি কেউ বলতে পারেন এর নির্মাণ খারাপ, তাহলে জীবনে আর সিনেমা নির্মাণ করব না। এফডিসিতে দাঁড়িয়ে কথা দিয়ে গেলাম। আমি অন্যদের মতো না। কথা দিলে তা রাখি। বাংলাদেশ আন্তর্জাতিক মানের ভৌতিক গল্পের ছবি নির্মাণ করতে পারে, ‘ডেড বডি’ হবে তার বড় প্রমাণ। সবার প্রতি অনুরোধ, সিনেমাটি দেখার পর ভালো-মন্দ মন্তব্য করবেন।

আরও পড়ুনঃ-কেন ইমরানকে হুমকি দিলেন তার স্ত্রী !

তিনি বলেন, আমার ‘কিল হিম’ সিনেমা দেখে একজনকেও নেতিবাচক মন্তব্য করতে শুনিনি। সিনেমাটি খারাপ হয়েছে ফেসবুক-ইউটিউবে এমন কোনো ক্লিপ দেখাতে পারলে তাকে পঞ্চাশ হাজার টাকা পুরস্কার দেব।

দর্শকদের প্রতি আহ্বান জানিয়ে এই প্রযোজক বলেন, আমি চাই ঈদের প্রতিটা সিনেমাই আপনারা দেখেন। তবে অন্য সিনেমার টিকিট না পেলেও আশা করি আমার ‘ডেড বডি’ সিনেমাটি দেখবেন। আমার বিশ্বাস, দর্শক দ্বিতীয়বার হলে গিয়ে সিনেমাটি দেখবে। আজকের কথাগুলো ভবিষ্যতে আপনারা মিলিয়ে নিয়েন। তাছাড়া আমি নিজেকে জাহির করতে পছন্দ করি না। কাউকে কিছু দেখিয়ে নিজেকে বুঝাইতে হবে আমি এমন মানুষ নই।

Leave a Reply

Translate »