এবারের ঈদে আহ্‌মেদ ইশতিয়াক হিমেল এর ৩ প্রযোজনা

এবারের ঈদে ইশতিয়াক আহমেদ হিমেল এর  রয়েছে ৩ টি প্রযোজনা। আসছে ঈদুল আযহা উপলক্ষে  ইউটিউবের দুই চ্যানেল 4th Matra (search name) এবং Iconic Focuse 24 Tv তে প্রচারিত হবে তার প্রযোজনায় নাটক ও ওয়েব সিরিজ।

আহ্‌মেদ ইশতিয়াক হিমেল এর প্রযোজনা ও পরিচালনায় ওয়েব সিরিজ ‘’God Brother“ প্রচারিত হবে ঈদের ৬ষষ্ট দিন থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৯টায়; অভিনয়ে আইনুন পুতুল, ‌শ্রাবন্তী সেলিনা ও আহ্‌মেদ ইশতিয়াক হিমেল সহ আরও  অনেকে।

ছোট পর্দার এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় ও সফল নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। এবারের ঈদে তিনি ‘ডিপ্রেসড জেনারেশন’ নামের একটি নাটক নির্মাণ করেছেন। এই নাটক টি প্রযোজনা করেছেন ইশতিয়াক আহমেদ হিমেল।

এই নাটকে গান করলেন তরুণ গায়ক শ্রাবণ সানি। গানের নাম ‘একলা চলো রে’। গানটি মৌলিক, তবে এতে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা লাইন কোরাস হিসেবে ব্যবহার করা হয়েছে। গানটি লিখেছেন আহমেদ ইশতিয়াক হিমেল। এর সুর ও সঙ্গীতায়োজন করেছেন নাহিদ নোমান অরুপ। মাবরুর  রাশিদ বান্নাহ্, নির্মিত  সাইদ জামান শাওন, এবং পারসা ইভানা অভিনীত নাটক  ‘’Depressed generation’’ প্রচারিত হবে ঈদের ৫ম দিন ৫ই আগস্ট Iconic Focuse 24 Tv -তে

এছাড়াও  4D-4th Matra চ্যানেলে আহ্‌মেদ ইশতিয়াক হিমেল নির্মিত এবং সালহা নাদিয়া, শবনম ফারিয়া, আজাদ আবুল কালাম ও প্রয়াত সায়েম সাদাত প্রমুখ অভিনীত ওয়েব সিরিজ ‘’Ctrl+Alt+Delete’’ এর সিজন ১ প্রচারিত হবে ঈদের দিন থেকে রাত ৮ টায়।

নির্মাতা আহ্‌মেদ ইশতিয়াক হিমেল মনে করেন, সুস্থধারা বিনোদন প্রচারের অন্যতম বড় মাধ্যম এখন ইউটিউব এবং এই মাধ্যমে খুব সহজেই বেশি দর্শকের কাছে পৌঁছানো সম্ভব। তিনি চ্যানেলটি সাবস্ক্রাইব করে সকলকে সাথে থাকার আহবান জানিয়েছেন।

Translate »