এখন মানুষ ট্রল করলে ভালো লাগে

আইকোনিক ফোকাস ডেস্কঃ মুক্তির আগেই আলোচনায় রয়েছে দেবের ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ছবিটি। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও শ্যাডো ফিল্মসের যৌথ ব্যানারে এটি নির্মাণ করেছেন বিরশা দাসগুপ্ত। ছবিটি নিয়ে অভিনেতার অনুরাগীরা উত্তেজিত হলেও নিন্দুকেরা বেশ ট্রল করছেন। শুরু থেকেই পেছনে লেগেছেন তারা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন দেব। জানালেন, ট্রল তার ভালো লাগে।

আরও পড়ুনঃ ডেঙ্গুতে রেকর্ড মৃত্যু হওয়ার সম্ভাবনা

তিনি বলেন, আমি ভাবি না। যেহেতু আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার এতটাই ফ্রি এক্সেস এবং খারাপ কিছু না লিখলে লাইমলাইটে আসবে না এটা তো জানা কথা। চোখের সামনে আসার জন্যে দশটা নেগেটিভ বলতে হবে, তবে সেই গুরুত্বটা পাওয়া যায়। ট্রলিং নিয়ে ভাবলে আমি জীবনে কিছু করতেই পারতাম না। এমনকী আমার ট্রলিং ভালই লাগে। আমি আগেও বলেছি, এটা আমায় অনেকটা মোটিভেট করে।

দেব আরও বলেন, সতেরো বছরের মধ্যে নিজের জায়গাটা ধরে রেখেছি। মানুষ ভাবত যে ছেলেটা বাংলা বলতে পারে না, শুধু পাগলু নাচতেই পারে। সেই ছেলেটা ‘চাঁদের পাহাড়’ করেছে, যেটা ভগবানের আশীর্বাদে ঠিকঠাক হয়েছে।

এরপর অভিনেতা বলেন, কেন খারাপ বলবে না? আমি খুঁজি আমার আর কী খারাপ আছে বলুন, যাতে আমি শুধরে নিতে পারি নিজেকে। দিনের শেষে আজকের দেব এবং দশ বছর আগেকার দেবের মধ্যে কিছু তো পার্থক্য আছে। সেটা ভালোর দিকটাই আমি বলব। সে কথাবার্তা হোক, নিজেকে প্রেজেন্ট করা হোক কিংবা কাজের বিষয়বস্তু বেছে নেওয়ার হোক। কোথাও না কোথাও গিয়ে ম্যাচিওরিটি এসেছে।

Leave a Reply

Translate »