একেবারেই অন্যরকম একটি গল্পে আসছে সামিরা খান মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বর্তমান সময়ের তরুণ যে কইজন অভিনেত্রী রয়েছেন তারমধ্যে সামিরা খান মাহির নামটি বেশ সগৌরবে চলে আসে। নিপুণ অভিনয় ও হাসি দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। এখন ব্যস্ত নাটক নিয়ে। বর্তমানে শুটিংয়ের জন্য রয়েছেন থাইল্যান্ডে।

এদিকে জানা যায় ‘পদ্মা নদীর মাঝি’ সিনেমার কুবের ও কপিলা চরিত্র দু’টি এখনও দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। এবার ছোট পর্দায় এ দু’টি চরিত্র হাজির হওয়ার অপেক্ষায়।‘এমন যদি হতো’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে থাকছে এ দু’টি চরিত্র।

রাজিবুল ইসলাম রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। একটি বেসরকারি টেলিভিশনের জন্য এটি নির্মাণ হচ্ছে।বর্তমানে নাটকটির শুটিং চলছে ব্যাংককে। আর এতে কপিলা চরিত্রে দেখা যাবে ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহিকে। ইতোমধ্যেই তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন।

এ বিষয়ে মাহি বলেন, এটা একেবারেই অন্যরকম একটি গল্প। চরিত্রগুলোও ইন্টারেস্টিং। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই। আমি কপিলা রূপে কাজ করছি এখানে। আর মিশু সাব্বির ভাই এখানে কুবের চরিত্রটি করছেন। খুব আলাদা সাজ-পোশাকে এখানে আমাকে দেখা যাবে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে।

Leave a Reply

Translate »