একটা ফুটফুটে মেয়ের জন্য পথ চেয়ে বসে আছে মালাইকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ পুত্র আরহানকে নিয়ে মালাইকা অরোরার কোনো অতৃপ্তি নেই। তারপরও একটা অপূর্ণতা ক্রমাগত তাঁকে তাড়া করে। খালি মনে হয়, ইশ! একটা মেয়ে যদি থাকত। আগেও কন্যাসন্তানের জন্য আক্ষেপ করেছেন মালাইকা। ‘সুপার ড্যান্সার চ্যাপটার ফোর’–এর মঞ্চে আরও একবার উথলে উঠল এই যন্ত্রণা। আসামের ছয় বছরের খুদে ড্যান্সার ফ্লোরিনা গগৈয়ের নাচ দেখে মালাইকার আরও বেশি করে মনে হয়েছে, ‘ইশ, আমার যদি একটা ফুটফুটে মেয়ে থাকত।

 

 

এ প্রসঙ্গে মালাইকা সম্প্রতি বলেছেন,ফ্লোরিনা আমার হৃদয় স্পন্দন কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল। ওর পারফরম্যান্স দেখার পর আমি মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলাম। ও আমার হৃদয়ের সঙ্গে গভীরভাবে জড়িয়ে পড়েছে।

 

 

এই বলিউড তারকা আরও বলেছেন, ‘আমি এমন এক পরিবার থেকে এসেছি, যেখানে মেয়েদের দাপট অনেক বেশি। এখন আমাদের প্রত্যেকের পুত্রসন্তান আছে। আর তারা এখন যুবক বলা যেতে পারে। বরাবরই আমাকে মেয়ের অভাব তাড়া করে। আমার ছেলে আরহানকে প্রচণ্ড ভালোবাসি। তা সত্ত্বেও মনে হয় আমার যদি একটা মেয়ে হতো। সব সময়ই আমার এটা মনে হয়। আমার এক বোন আছে। আমরা একে অপরের সঙ্গে সবকিছু ভাগ করি। ওই দিন ফ্লোরিনার দুর্দান্ত নাচ দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। আর তখন আবার মনে হয়েছিল যে আমার যদি একটা মেয়ে থাকত। যাকে আমি নাচের জন্য তৈরি করতাম।

 

 

মালাইকা বলেছেন,আমার অনেক কাছের বন্ধুবান্ধব বাচ্চা দত্তক নিয়েছে। ওদের জীবনে একরাশ খুশি নিয়ে এসেছে এসব বাচ্চা। আরহানের সঙ্গে অনেক বিষয় নিয়ে আলোচনা করি। এমনকি আমরা এ–ও আলোচনা করেছি যে একটা শিশুকে আমরা কোনো দিন কীভাবে দত্তক নিতে পারি। আর শিশুটিকে আমরা একটা পরিবার আর নিজের বাড়ি দিতে পারি। তবে এ ব্যাপারে আমরা এখনো কোনো পরিকল্পনা করে উঠতে পারিনি।

Leave a Reply

Translate »