উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও : মাহি

আইকোনিক ফোকাস ডেস্কঃ পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ চিত্রনায়িকা মাহিয়া মাহি। অবিশ্বাস্য হলেও এমনই একটি দাবি করে বসেছেন ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্র দিয়ে রূপালি জগতে আবির্ভূত হওয়া মাহি। নিজের ফেসবুকে বেশ কটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন। যেখানে ক্যাপশনে এই দাবিই করেছেন।

 

মাহি নাকি বিয়ে করেছেন। এমন গুঞ্জন সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন ধরেই। তবে সেসবকে পাত্তা দিচ্ছেন না মাহি। কালের কণ্ঠ’র পক্ষ থেকে মাহির সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি বলেন, ‘না, বিয়ে করিনি। গুজব ছড়ানো হচ্ছে।

 

মাহিয়া মাহিকে নিয়ে কেন এমন গুজব ছড়ানো হচ্ছে সে বিষয়ে তিনি জানেন না, আবার তার বিয়ের পক্ষে সোশ্যাল মিডিয়া ও কিছু গণমাধ্যম যে ছবি ও খবর আনছেন তা-ও একেবারে ফেলে দেওয়া যাচ্ছে না। মাহির বিয়ের গুঞ্জন বা গুজবের মধ্যেই চলচ্চিত্রাঙ্গনে অস্থিরতা তৈরি হয়েছে। দুজন চিত্রনায়িকাকে গ্রেপ্তারের পরই এই অস্থিরতা।

 

বিয়ে করেননি অথচ সমুদ্র সৈকতের ধারে মাহিকে একা একা ঘুরতে দেখা গেল। মানে মাহি একা, কিন্তু ছবি তুলেছেন কে, বা তার সঙ্গে কে রয়েছে সেটা জানা যায় নি। এরই ধারাবাহিকতায় মাহি ছবিগুলো পোস্ট করে লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও। আলহামদুলিল্লাহ।

 

সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয় মাহিয়া মাহির। অপু যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে সিলেটে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন এখন। তাদের পাঁচ বছরের দাম্পত্য জীবনের এবার ইতি ঘটছে দুইজনের সিদ্ধান্তেই।

Leave a Reply

Translate »