ইন্টার মায়ামিতে মেসির হ্যাট্রিক,নেয়া হলো প্রতিশোধও

আইকনিক ফোকাস ডেস্কঃ সম্প্রতি পিএসজি হতে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামির দলে লিওনেল মেসি যোগ দিয়েছেন। আর লিওনেল মেসিকে দলে ভেড়ানোর সুফলটা কড়িতে কড়িতে লুফে নিচ্ছে ইন্টার মায়ামি। মেসিকে দলে ভেড়ানোর পর চলতি মৌসুমে টানা জয়ের মুখ দেখছে ইন্টার মায়ামি। সম্প্রতি তারই ফলস্বরূপ অরল্যান্ডো সিটিকে ৩-১ গোলে হারিয়েছে মায়ামি।

এ ম্যাচটিতে লিওনেল মেসি দুটি গোল করেন। আর একটি গোল হলেই হ্যাট্রিকের দেখা মিলতো। তবে গোলের হ্যাট্রিক না জুটলেও হ্যাট্রিক জয়ের স্বাদ নিয়েছেন এ আর্জেন্টাইন তারকা। মায়ামির হয়ে অভিষেকের তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়েছেন লিওনেল মেসি ও তার দল ইন্টার মায়ামি। আর তিনটি ম্যাচই জয়ের ক্ষেত্রে অবদান রেখেছেন তিনি। সর্বশেষ ম্যাচে ২টি গোল সহ এখন পর্যন্ত ৫টি গোল করেছেন তিনি।

এদিকে অরল্যান্ডোকে হারিয়ে এক রকম প্রতিশোধও নেয়া হয়েছে বলা চলে।

আরো পড়ুনঃঅ্যাশেজের পর পয়েন্ট হারালো দুই দলই

কিছুদিন আগে মায়ামিতে আঁকা মেসির দেয়ালচিত্র নষ্ট করেছিলো মায়ামির প্রতিদ্বন্দী দল অরল্যান্ডো সিটির সমর্থকেরা। মেসি তারই যেনো জবাব দিলেন খেলার মাঠে। তাছাড়াও মেসিকে মাঠে অন্য এক রূপে দেখা যায়। এই ম্যাচে তিনি একটি হলুদ কার্ডের দেখা পেয়েছেন। বিপরীত পক্ষের খেলোয়াড়দের বেশ কয়েকবার ফাউল করেই যেনো বুঝিয়ে দিচ্ছিলেন মেসির দেয়ালচিত্র নষ্ট করা তোমাদের ঠিক হয়নি।

অরল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগের ম্যাচেই মায়ামির আক্রমণভাগের স্ট্রাইকার রবার্ট টেলরকে গোল করতে এসিস্ট করেছিলেন মেসি। রবার্টও সে ঋণ শোধ করে দেয় গত ম্যাচে। মেসি তার চতুর্থ গোলের দেখা পান।

কিন্তু তার দশ মিনিট পরেই সিজার আরাউহোর গোলে অরল্যান্ডো সমতায় ফেরে।

তবে বিরতির পর সমতা বেশিক্ষণ টিকিয়ে রাখা যায়নি৷ বিরতি থেকে ফিরেই আক্রমণ শুরু করে মায়ামি। দ্বিতীয়ার্ধের শুরুতেই অরল্যান্ডের বক্সে ফাউলের শিকার হন জোসেফ মার্তিনেজ৷ সেখান থেকে মার্তিনেজকে দিয়ে গোল করান মেসি। সবশেষে ৭২ মিনিটে মেসির গোলে জয় নিশ্চিত করে মেসি। এই ম্যাচ জয়ের মাধ্যমে লিগস কাপের শেষ ষোলো নিশ্চিত হয় ইন্টার মায়ামির।

Leave a Reply

Translate »