ইন্টারমায়ামিতে মেসির সঙ্গী হচ্ছেন বুসকেটস

আইকোনিক ফোকাস ডেস্কঃবার্সেলোনায় লিওনেল মেসির সতীর্থ ছিলেন সার্জিও বুসকেতস। আর্জেন্টাইন ক্যাম্প ন্যু ছাড়ার পর বুসকেতসের হাতেই উঠে নেতৃত্বের ব্যাটন। অধিনায়কত্বের শুরুটা মলিন হলেও শেষটা রাঙিয়েছেন একাধিক শিরোপায়।

বার্সেলোনার হয়ে ৭০০–এর বেশি ম্যাচ খেলে স্প্যানিশ সুপার কাপ আর লা লিগা শিরোপা জিতে তিনি বিদায় জানিয়েছেন বার্সাকে। নতুন ঠিকানার সন্ধান করতে থাকেন তিনি। শোনা যাচ্ছে মেসির সঙ্গে আবার পুনর্মিলনী হতে যাচ্ছে।

স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দেপোর্তিভোর প্রতিবেদন অনুযায়ী, সার্জিও বুসকেতস যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিতে আবারও মেসির সতীর্থ হতে যাচ্ছেন।

আরও পড়ুন ঃকীভাবে ক্যালসিয়ামের ঘাটতি পূরণ করবেন

মুন্দো দেপোর্তিভো লিখেছে, বুসকেতসের সঙ্গে ইন্টার মায়ামির আনুষ্ঠানিক চুক্তি সময়ের ব্যাপার। যেকোনো সময় স্প্যানিশ মিডফিল্ডারের সঙ্গে ইন্টার মায়ামির চুক্তি হবে। দুই পক্ষই আলোচনায় অনেকটা পথ এগিয়ে গেছে। চুক্তির ব্যাপারে সম্মতি আছে দুই পক্ষেরই।

ইন্টার মায়ামির কয়েকজন কর্মকর্তার সঙ্গে বুসকেতসের এজেন্ট প্রতিষ্ঠানের আলোচনা অনেক দূরই এগিয়েছে। দুই পক্ষ মিলে চুক্তিপত্রের খসড়াও নাকি তৈরি হয়ে গেছে। বুসকেতসের সঙ্গে মায়ামির চুক্তি হবে এ মৌসুমের বাকি সময়সহ (ডিসেম্বর পর্যন্ত) আরও দুই মৌসুমের জন্য। মেসির চুক্তির ধরনও একই।

Leave a Reply

Translate »