ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল গানের দৃশ্যঃ টাইগার থ্রি ছবিতে

আইকোনিক ফোকাস ডেস্কঃ পুরোদমে চলছে টাইগার থ্রি ছবির শুটিং। রাশিয়ার পর এই ছবির পুরো টিম এখন তুরস্কে শুটিংয়ে ব্যস্ত। কিছুদিন আগে এই ছবির একটা অ্যাকশন দৃশ্য আলোচনায় ছিল। এবার ছবির একটা গান আলোচনায় উঠে এসেছে। জানা গেছে, বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল গানের দৃশ্য হতে চলেছে এটি।

টাইগার জিন্দা হ্যায় সিনেমায় সালমান আর ক্যাটরিনার ‘সোয়াগ সে করোগে সব কা সোয়াগত’ গানটি এর আগে ঝড় তুলেছিল। সিনেমাপ্রেমীদের আবার একটি দুর্দান্ত গানের দৃশ্য উপহার দিতে চলেছে এই ছবির প্রযোজক যশরাজ ফিল্মস। টাইগার সিরিজের আগের দুটি ছবির চেয়ে সতুন সিকুয়েলটি আরও বড় মাপের বানাতে চলেছে তারা৷ এ জন্য কোনো দিক থেকে কার্পণ্য করছে না যশরাজ।

 

‘সোয়াগ সে সোয়াগত’–এর চেয়ে অনেক বিশাল পরিসরে নির্মিত হচ্ছে টাইগার থ্রির এই রোমান্টিক গানের দৃশ্যায়ন। আর তার জন্য বাজেটই রাখা হয়েছে তিন কোটি রুপি। তুর্কির ক্যাপ্পাডোকিয়াতে এ গানের চিত্রায়ন হবে। রোমান্টিক গানটির কোরিওগ্রাফি করবেন বৈভবী মার্চেন্ট। এই গানে নতুন কিছু স্টেপ তুলে ধরবেন বৈভবী। জানা গেছে, সালমান আর ক্যাটরিনাকে হুক স্টেপ করতে দেখা যাবে। আর এ জন্য তাঁরা প্রস্তুতিও নিচ্ছেন।

 

এই সিনেমায় সালমানকে একাধিক রূপে দেখা যাবে। তাঁর একটি লুক কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। মনীশ শর্মা পরিচালিত এই ছবির কিছু দৃশ্যের শুটিং হয়েছে ভারতে। তবে অধিকাংশ শুটিং দেশের বাইরে হচ্ছে। শাহরুখ খানকে এই ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যাবে। ধারণা করা হচ্ছে, আগামী ঈদে ভক্তদের টাইগার থ্রি উপহার দেবেন সালমান।

Leave a Reply

Translate »