আসছে ‘মেজবানি ভালোবাসা’

আইকোনিক ফোকাস ডেস্কঃ  ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটকে জুটি বেঁধে কাজ করে দর্শকপ্রিয় হয়ে উঠেছেন তারা। পাশাপাশি অভিনয়েও ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন নিলয়-হিমি। আসন্ন ঈদুল আজহায় পর্দায় ফের একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। মাইদুল রাকিবের রচনা ও পরিচালনায় ‘মেজবানি ভালোবাসা’ নাটকে অভিনয় করেছেন নিলয়-হিমি।

 

নাটকের গল্পে দেখা যায়, শুভ তার বন্ধুদের নিয়ে বিনা দাওয়াতে মেজবান খেতে ভীষণ ভালোবাসে। বলা চলে, এটা এক ধরনের নেশা হয়ে দাঁড়ায় তাদের। তবে তারা প্রত্যেকেই ভালো ফ্যামিলির ছেলে। তাই তারা ‘মেজবান’ নামে একটি ফেসবুক গ্রুপ করে। তবে একদিন শুভ যাকে ভালোবাসে তার খালার বাড়ি বিনা দাওয়াতে খেতে গিয়া ধরা পরে যায়। এতে ভীষণ লজ্জাও পায় সে।

 

এ দিকে রাতে নিপা তার বাড়িতে খাবার পাঠায়। প্রেম এগোতে থাকে শুভ-নিপার। কিন্তু নিপার কাছে বিনা দাওয়াতে মেজবান খাওয়ার নালিশ আসে। তাই তাকে শাসন করার জন্য বিয়ে করে শুভকে। বিয়ের পর বউ ভালো ভালো রান্না করে, যেন সে বাইরে মেজবানি খেতে না যায়। কিন্তু বন্ধুদের চাপে পরে সে পালিয়ে পালিয়ে দাওয়াত খেতে যায়। এমনকি তালা ভেঙেও চলে যায় সে দাওয়াত খেতে। তবে এক পর্যায় শুভকে কন্ট্রোল করতে না পেরে, বউ তাকে ডিভোর্স দিয়ে বাপের বাড়ি যেতে চায়। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

Leave a Reply

Translate »